BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

শাহরুখের সিনেমা দেখতে গিয়ে চুটিয়ে প্রেম! আয়ুষ্মান-তাহিরার গল্প শুনে কী বললেন কিং খান?

Published by: Suparna Majumder |    Posted: October 13, 2020 5:18 pm|    Updated: October 13, 2020 5:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই নয়ের দশক থেকে পর্দায় রোম্যান্স মানেই শাহরুখ খান (Shah Rukh Khan)। কাজল, মাধুরী দীক্ষিত থেকে জুহি চাওলা, প্রীতি জিন্টা, করিশ্মা কাপুর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ। প্রত্যেক নায়িকার সঙ্গেই পর্দায় প্রেমের রসায়ন ফুটিয়ে তুলতে সিদ্ধহস্ত বলিউড বাদশা। শাহরুখের টানেই সিনেমা হলে যেত একটা প্রজন্ম। অনস্ক্রিনের কেমিস্ট্রি যে ভারতবর্ষের কত প্রেম সার্থক করেছে, তার ইয়ত্তা নেই। জাতীয় পুরস্কার জয়ী আয়ুষ্মান খুরানার বাস্তব জীবনের প্রেমের নেপথ্যেও শাহরুখ খানের (Ayushmann Khurrana) অবদান রয়েছে। নিজের লেখা বইতে সেই স্মৃতি তুলে ধরেছেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা কশ্যপ (Tahira Kashyap)। জানিয়েছেন, কীভাবে শাহরুখের সিনেমা দেখার অজুহাতে সিনেমা হলে চুটিয়ে প্রেম করতেন দু’জনে। আর বইতে তা পড়ে প্রতিক্রিয়া জানিয়েছেন শাহরুখ।

ক্যানসারজয়ী তাহিরা সম্প্রতি ‘১২ কম্যান্ডমেন্টস অফ বিইং উওম্যান’ নামের একটি বই লিখেছেন। যার বাংলা অর্থ নারী হয়ে ওঠার ১২টি বিধি। বলিউডের অনেক তারকাই বইটি পড়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। প্রিয় শাহরুখ খানের প্রতিক্রিয়া ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাহিরা। যাতে শাহরুখ লিখেছেন, “খুশি হব না রাগ করব বুঝতে পারছি না। তাহিরা আর তাঁর স্বামী আমার সিনেমা দেখার সিনেমা হলে চুটিয়ে প্রেম করতেন। এবার বুঝতে পারলাম আমার সঙ্গে দেখা হলেই দু’জনের মুখে অদ্ভুত হাসি ছড়িয়ে পড়ত কেন? অসাধারণ এই বইটি আরও এমন দারুণ উপাদানে ভরতি। আমার মতো আপনারাও হাসিতে ফেটে পড়বেন। তাহিরা তোমার জন্য অনেক ভালবাসা!”

[আরও পড়ুন: মেয়ে সারার নামে ফেক অ্যাকাউন্ট, কলকাতা পুলিশের সাহায্যে কড়া ব্যবস্থা নিলেন যিশু]

মাস কমিউনিকেশন পড়তে গিয়েই আয়ুষ্মানের সঙ্গে তাহিরার প্রেম। ২০০৮ সালে বিয়ে করেন দু’জনে। বিয়ের বেশ কিছু বছর পর তাহিরার ব্রেস্ট ক্যানসার ধরা পড়ে। কঠিন সময়ে স্ত্রীর পাশে ছিলেন আয়ুষ্মান। সময়ের সঙ্গে সঙ্গে দু’জনের এই সম্পর্ক আরও পোক্ত হয়েছে। শাহরুখের এই পোস্ট শেয়ার করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাহিরা। পাশাপাশি জানিয়েছেন বলিউড বাদশার সিনেমা দেখার জন্য তিনি কলেজও ফাঁকি দিতেন। একাধিক বাস বদল করে সিনেমা হলে যেতেন।

[আরও পড়ুন: মেলেনি সুবিচার, সুশান্ত মৃত্যুর চারমাস পূর্তিতে ব্যতিক্রমী উদ্যোগ বিহারে]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement