BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

মেলেনি সুবিচার, সুশান্ত মৃত্যুর চারমাস পূর্তিতে ব্যতিক্রমী উদ্যোগ বিহারে

Published by: Suparna Majumder |    Posted: October 13, 2020 2:42 pm|    Updated: October 13, 2020 2:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দেখতে দেখতে চার মাস কেটে গাল। মনে হয় যেন কয়েকদিন আগের ঘটনা। করোনা (CoronaVirus) কালে রবিবারের অলস দুপুরে আচমকা টেলিভিশনের পর্দায় ভেসে উঠেছিল খবর। বান্দ্রার ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। সেই ঘটনার চার মাস পূর্ণ হতে চলেছে কাল অর্থাৎ বুধবার। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা এখনও কাটেনি। বরং সময়ের সঙ্গে সঙ্গে রহস্য আরও জটিল হয়েছে। প্রথমে মুম্বই পুলিশ, তারপর বিহার পুলিশ, সুপ্রিম কোর্টের নির্দেশে CBI, মাদক যোগ খতিয়ে দেখতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB), আবার আর্থিক তছরুপের মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। এক মামলার তদন্তে একাধিক সংস্থা। গোটা বলিউড তোলপাড় মাদক সেবনের অভিযোগে। কাদা ছোঁড়াছুড়ি আদালত পর্যন্ত গড়িয়েছে। কিন্তু ৩৪ বছরের তরতাজা যুবক আর নেই। রয়েছে তাঁর স্মৃতি। সেই স্মৃতিকে স্মরণ করেই ১৪ অক্টোবর সুশান্তের রাজ্য বিহারে বিশেষ শোকযাত্রার আয়োজন করা হয়েছে।

জানা গিয়েছে, বেলা দু’টো নাগাদ এই শোকযাত্রা শুরু হবে পাটনার (Patna) বোরিং রোড চৌরাহা থেকে। তারপর সুশান্তের অনুরাগীরা খোলা মঞ্চে অভিনেতার স্মৃতিচারণা করবেন। SSR টি-শার্ট ও মাস্ক বিলি করা হবে গরীব ও দুঃস্থ শিশুদের। কাদের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: এখনও সংকটে সৌমিত্র, কমছে না জ্বর, রয়েছেন বাইপ্যাপ ভেন্টিলেশনে]

এদিকে ভাইয়ের মৃত্যুর চার মাস পূর্তিতে ফের তাঁর বিচারের দাবিতে সরব হয়েছেন শ্বেতা সিং কীর্তি (Shweta Singh Kirti)। বুধবার সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত ‘মন কি বাত এসএসআর’ (#MannKiBaat4SSR) কর্মসূচির আয়োজন করেছেন শ্বেতা। যেখানে সুশান্ত অনুরাগীদের বিচারের আবেদন জানানোর অনুরোধ করেছেন। প্রত্যেককে নিজের বার্তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) এবং PMO-র কাছে পৌঁছে দেওয়ার অনুরোধ জানিয়েছেন ইনস্টাগ্রামে।

[আরও পড়ুন: অনুরাগ কাণ্ডে বিচারের দাবিতে এবার রাষ্ট্রপতি কোবিন্দকে চিঠি লিখলেন পায়েল ঘোষ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement