BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

চাপে পড়ে ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগীদের প্রশংসা করেছেন? কী বলছেন কুমার শানু?

Published by: Suparna Majumder |    Posted: May 22, 2021 5:02 pm|    Updated: May 22, 2021 5:12 pm

Kumar Sanu reacted on Indian Idol 12 controversy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’ বিতর্কে মুখ খুললেন গায়ক কুমার শানু (Kumar Sanu)। টাকার জন্য মিথ্যে প্রশংসা করতে হয়েছে। কিছুদিন আগেই শোয়ের অতিথি বিচারক হওয়ার পর এই মন্তব্য করেছিলেন কিংবদন্তি কিশোর কুমারের ছেলে অমিত কুমার (Amit Kumar)। তা নিয়ে বিস্তর বিতর্কের সৃষ্টি হয়েছিল। সেই প্রসঙ্গে এবার নিজের মতামত জানালেন কুমার শানু।

সম্প্রতি শোয়ে অতিথি বিচারক হয়ে গিয়েছিলেন কুমার শানু, রূপকুমার রাঠোর এবং অনুরাধা পাড়োয়াল। সেখানেই তাঁকে সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayana) শানুকে প্রশ্ন করেন। চাপে পড়ে প্রতিযোগীদের প্রশংসা করছেন না তো? আদিত্যর প্রশ্নের উত্তরে  কুমার শানু জানান, এমন বিষয়ে সরাসরি কথা বলে নেওয়াই ভাল। যাতে পরে সমস্যার সৃষ্টি না হয়। মন থেকেই প্রতিযোগীদের প্রশংসা করেছেন বলে জানান কুমার শানু। তারপর আবার প্রতিযোগীদের প্রশংসা করেন। বলেন, “এরা প্রত্যেকেই ভাল সংগীতশিল্পী। কোনও রিয়ালিটি শোয়ে এত ভাল গায়ক-গায়িকা রয়েছে বলে তো মনে হয় না। ন’জনই হীরের মতো উজ্জ্বল। আমরা যা বলেছি মন থেকে বলেছি। তাতে কোনও দ্বিধা নেই।”

[আরও পড়ুন: টিকা নেওয়ার পরই অসুস্থ, প্রয়াত ‘হাম আপ কে হ্যায় কৌন’ ছবির সুরকার রাম লক্ষ্মণ]

কুমার শানুর পরই এ বিষয়ে প্রতিক্রিয়া দেন শোয়ের বিচারক হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)। জানান, অতিমারীর (Corona Pandemic) অতিমারীর এই সময়ে মানুষের উৎসাহ বাড়ানো উচিত। তাঁদের সামনের দিকে এগিয়ে চলার জন্য উৎসাহ দেওয়া উচিত। উল্লেখ্য, শোয়ের কিশোর কুমার স্পেশ্যাল এপিসোড নিয়ে বিতর্কের সূত্রপাত হয়েছিল। শোয়ে কিংবদন্তি কিশোর কুমারকে (Kishore Kumar) শ্রদ্ধা জানিয়ে গান গেয়েছিলেন দুই বিচারক নেহা কক্কর (Neha Kakkar) এবং হিমেশ রেশমিয়া। যা একেবারেই পছন্দ হয়নি দর্শকদের একাংশের। শোয়ের নিম্নমান নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা।

এমন পরিস্থিতিতেই ‘ইন্ডিয়ান আইডল’ শোয়ের নিন্দায় সরব হন কিশোরপুত্র অমিত কুমার। তিনি জানান, টাকা পেয়েছিলেন বলেই শোয়ে অতিথি হয়ে গিয়েছিলেন। সেখানে তাঁকে প্রত্যেকের প্রশংসা করতে বলা হয়েছিল। আর সেই কারণেই তিনি সকলের প্রশংসা করেছিলেন। কিন্তু প্রতিযোগীদের বেসুরো গান অমিত কুমারের একদম পছন্দ হয়নি। শো ছেড়ে বেরিয়ে আসতে ইচ্ছে করছিল তাঁর। কখন শুটিং শেষ হবে তার অপেক্ষা করছিলেন। 

[আরও পড়ুন: করোনা যুদ্ধে শামিল ‘সৌমিত্র’, প্রয়াত অভিনেতার নামে তৈরি হল অস্থায়ী কোভিড হাসপাতাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement