BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রিল আর রিয়েল মেয়ের মধ্যে ফারাক আছে!’ তৃণা সাহাকে খোঁচা অভিষেকের স্ত্রীর!

Published by: Akash Misra |    Posted: April 11, 2022 8:54 pm|    Updated: April 11, 2022 8:55 pm

Late Actor Abhishek Chatterjee's wife Upload Video on facebook | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) স্মৃতিতেই ডুবে রয়েছেন তাঁর স্ত্রী সংযুক্তা ও কন্যা সাইনা। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার প্রোফাইলেই নানা সময়ে নানা ছবি শেয়ার করে অভিষেকের অনুরাগীদের সঙ্গে সেই মুহূর্ত ভাগ করে নিচ্ছেন মা ও মেয়ে। এই যেমন, সদ্য ক্লাস সেভেনে উঠে প্রথম দিন স্কুল যাওয়ার সময় বাবার ছবি জড়িয়ে আর্শীবাদ নিয়েছিল অভিষেককন্য়া সাইনা। সেই ছবি দেখে চোখ ভিজেছিল নেটিজেনদের। তবে এবার আর কোনও ছবি নয়, বরং অভিষেকের সঙ্গে ছোট্ট সাইনার একটি ভিডিও শেয়ার করলেন সংযুক্তা। আর তাঁর ক্যাপশনে যা লিখলেন, তা নিয়েই এখন তোলপাড়া টলিপাড়া।

কাণ্ডটা হল, গত শনিবার অভিষেক চট্টোপাধ্যায়ের শেষ ছবি ‘পঞ্চভুতে’র ট্রেলার, পোস্টার লঞ্চের অনুষ্ঠান ছিল। সেখানে হাজির হয়েছিলেন ছবির গোটা টিম। ছিলেন অভিষেকের স্ত্রী সংযুক্তা ও মেয়ে সাইনাও। হাজির ছিলেন ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিষেক চট্টোপাধ্যায়ের সহঅভিনেত্রী ‘গুনগুন’ ওরফে তৃণা সাহাও (Trina Saha)। এই অনুষ্ঠানেই তৃণা বলেন, মিঠু দা আমাকে বলেছিলেন সাইনা যেন বড় হয়ে আমার মতো হয়। তবে আমি চাইব সাইনা আমার থেকে অনেক বড় মানুষ হোক।

[আরও পড়ুন: ‘গর্ভপাত করাতে বাধ্য করেছে নামী পরিচালক’, কঙ্গনার শোয়ে বিস্ফোরক মন্দানা করিমি ]

এই ঘটনার পরেই ফেসবুকে ভিডিও আপলোড করে লম্বা একটা পোস্ট দেন অভিষেকের স্ত্রী সংযুক্তা। সেখানে তিনি লেখেন, ‘মেয়ে ডলকে খুবই ভালবাসত অভিষেক। ডল যেভাবে ইংরেজি ও ফরাসি ভাষায় কথা বলতে পারত, তা নিয়ে খুব গর্ব ছিল তাঁর। গত সেমিস্টারে ৯২ শতাংশ নম্বর পাওয়ায় অভিষেক আনন্দে পার্টি থ্রো করেছিল। আমি আর অভিষেক প্রথম থেকেই চাইতাম আমাদের মেয়ে একেবারে নিজের মতোই বড় হোক। আমরা চাই না ডল অন্য কারও মতো হোক। এদিকে অভিষেকের সহঅভিনেতা জানিয়েছে, অভিষেক নাকি চাইত ডল ওর মতো হোক!’

সোশ্যাল মিডিয়ায় অভিষেকের প্রোফাইলে এরকম পোস্ট দেখে প্রথমে নেটিজেনরা অবাক হলেও, পরে বুঝতে পারেন আসলে অভিষেকের স্ত্রী কার কথা বলেছেন তাঁর পোস্টে। তিনি যে নাম না করে খড়কুটোর গুনগুনকেই খোঁচা মেরেছেন তা একেবারে স্পষ্ট। কারণ, অভিনেত্রী তৃণা সাহার অনস্ক্রিন ড্যাডিই তো ছিলেন অভিষেক! 

Bengali tv Serial Khorkuto gets new time slot from 4th April

[আরও পড়ুন: ঐশ্বর্য না থাকলে খাবারই মুখে ওঠে না! কেন এমন কথা বললেন অভিষেক?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে