BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! শুটিংয়ের মাঝেই ফ্লোরে ঢুকে পড়ল চিতা, তারপর…

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 5, 2017 9:15 am|    Updated: October 5, 2019 6:43 pm

Leopard strolls on the sets of Film City, see Video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যামেরা চলছে। চলছে মনিটরও। এর মধ্যে তীব্র গতিতে বেরিয়ে গেল প্রাণীটা। শুটিংয়ের কোনও পরিকল্পিত দৃশ্য নয়, ঘোর বাস্তব। ভয়ঙ্কর এক বাস্তব যা ফিল্ম সিটির স্টুডিওগুলিতে নিত্যনৈমিত্তিক ঘটনা।

[চার-চারটি বদ্রি গিলে খাঁচায় আটকে গেল বিষধর গোখরো]

কী ঘটছে সেখানে? সিরিয়ালের শুটিংয়ের মাঝেই যখন-তখন ঢুকে পড়ছে চিতাবাঘ। আর তার উৎপাতে কাজকর্ম প্রায় শিকেয় উঠতে চলেছে হিন্দি টেলিভিশনের শিল্পী, কলাকুশলীদের। নিজের চোখেই দেখুন চিতাবাঘের কাণ্ডকারখানা।

ঘটনাটি সোনি টেলিভিশনের এক জনপ্রিয় সিরিয়ালের। যার শুটিং ফিল্ম সিটির এক স্টুডিওতে হচ্ছিল। সেখানেই এক সারমেয়র পিছু নিয়ে ঢুকে পড়ে চিতাবাঘটি। সারমেয়র নাগাল না পেলেও অন্য কিছু মুখে করে নিয়ে বেরিয়ে আসে সে। জানা গিয়েছে, চিতাবাঘের এই তাণ্ডব নতুন নয় ফিল্ম সিটিতে। কিন্তু ইদানীং তা ভীষণই বেড়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। সোনি টেলিভিশনের বেশিরভাগ সিরিয়ালই শুট হয় মুম্বইয়ের এই স্টুডিওগুলিতে। কখনও ইন্ডোর, আবার কখনও আউটডোরে শুট হয়। তাই চিতার উৎপাতে বেশ সমস্যায় পড়েছেন শিল্পী, কলাকুশলীরা। এই আতঙ্কের পরিবেশের মধ্যেই কাজ করতে হচ্ছে তাঁদের।

[ফের স্বল্পবসনা হলেন এই অভিনেত্রী, ছবি ভাইরাল নেটদুনিয়ায়]

কিন্তু এভাবে চিতা আসছে কোথা থেকে? আসলে ফিল্ম সিটি সঞ্জয় গান্ধী ন্যাশনাল পার্কের একেবারে গা ঘেঁষে অবস্থিত। যেখানে ২০-রও বেশি বাঘ রয়েছে। তারাই মাঝেমধ্যে প্রবেশ করে স্টুডিওর মধ্যে। অবশ্য কয়েকজনের মতে, চিতাবাঘরা নিজেদের মতো আসে। আর প্রয়োজনীয় কাজটি সেরে নিজেদের মতোই ফিরে যায়। এখনও পর্যন্ত কোনও মানুষের উপর হামলা করেনি তারা। তাও ন্যাশনাল পার্কের আধিকারিকদের খবর দেওয়া হয়েছে। কখন দুর্ঘটনা ঘটে যায়, কেই বা বলতে পারে! তাই বাড়তি সতর্কতা নেওয়া হয়েছে ফিল্ম সিটিতে। এতকিছুর মধ্যেও অবশ্য এর মধ্যে শুটিংয়ের কাজ থেমে নেই। কাজ চলছে পুরোদমেই।  

[পোকা মারতে গিয়ে বিল্ডিংয়েই আগুন, নষ্ট লক্ষ লক্ষ টাকার সম্পত্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে