১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মারাঠি ভাষার ‘অপমান’ করে বিপাকে শানুপুত্র, সলমনের ‘বিগ বস’ বন্ধের হুমকি শিব সেনার

Published by: Suparna Majumder |    Posted: October 28, 2020 7:32 pm|    Updated: October 28, 2020 7:32 pm

Bangla News of BB14: MNS threaten to stop Bigg Boss 14 over ‘anti-Marathi’ comment, Channel apologizes| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কের আঁতুর ঘর ‘বিগ বস’ (Bigg Boss)। ১৪তম মরশুমেও (BB14) তার অন্যথা হল না এবার। বিতর্কের কেন্দ্রবিন্দুতে কুমার শানুর ছেলে জান কুমার শানু (Jaan Kumar Sanu)। মারাঠি ভাষা প্রসঙ্গে তাঁর মন্তব্যকে কেন্দ্র করেই সলমন খান (Salman Khan) সঞ্চালিত শো বন্ধের হুমকি দিয়েছে শিব সেনা (Shiv Sena) এবং MNS।

প্রথম প্রতিযোগী হিসেবে রিয়ালিটি শোয়ে যোগ দিয়েছিলেন শানু-পুত্র। শো শুরু হওয়ার আগেই সঞ্চালক সলমন খান তাঁর নাম জানিয়ে দিয়েছিলেন। ধীর গতিতে শো শুরু করলেও পরনিন্দা-পরচর্চা করার জন্য ‘বিগ বস’-এর ঘরের অনেকের বিরাগ ভাজন হন জান। শোয়ের ২৭ অক্টোবরের এপিসোডে নিকি টাম্বোলি (Nikki Tamboli) জানকে মারাঠি ভাষায় কিছু একটা বলতে যান, তাতেই বিরক্ত হয়ে জান বলে ওঠেন মারাঠি ভাষা শুনলে তাঁর বিরক্তি লাগে।

 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেত্রী অপরাজিতা আঢ্য, রয়েছেন হোম আইসোলেশনে]

এই ভিডিও ছড়িয়ে পড়তেই শিব সেনা ও MNS-এর কোপে পড়ে রিয়ালিটি শো। শিব সেনার সচিব তথা সাংস্কৃতিক সংগঠক আদেশ বান্দেকর (Aadesh Bandekar) টুইটারে জানান, বিগ বস কর্তৃপক্ষ এবং অভিযুক্ত জান কুমার শানুর অবিলম্বে ক্ষমা চাওয়া উচিত। পাশাপাশি জানকে শো থেকে বেরও করে দেওয়া প্রয়োজন। মহারাষ্ট্রের বদনাম করা শোয়ের শুটিংয়ের অনুমতি অবিলম্বে কেড়ে নেওয়া উচিত।

বিতর্কের জেরে, শো সম্প্রচার করা চ্যানেলের পক্ষ থেকে ক্ষমা চেয়ে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দেওয়া হয়। জানানো হয়, জানের উক্তির জন্য চ্যানেল ক্ষমা চাইছে। মহারাষ্ট্রের মানুষের অপমান করার কোনও অভিপ্রায় তাদের ছিল না।

 

এর আগে জান কুমার শানুর নাম উল্লেখ করেই শোয়ে ‘নেপোটিজম’ প্রসঙ্গ তোলেন রাহুল বৈদ্য (Rahul Vaidya)। রাহুল বলেন, শোয়ে থাকার কোনও যোগ্যতা নেই জানের। শুধুমাত্র কুমার শানুর ছেলে বলেই এই সুযোগ তিনি পেয়েছেন।  

[আরও পড়ুন: রেনাল ফাংশানের উন্নতি প্রয়োজন, সৌমিত্র চট্টোপাধ্যায়ের ডায়ালিসিসের সিদ্ধান্ত চিকিৎসকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে