১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী মোনালিসা, পাত্র কে জানেন?

Published by: Sulaya Singha |    Posted: November 13, 2018 9:15 pm|    Updated: November 14, 2018 9:10 am

Monalisa Pal getting married

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন বিয়ের মরশুম। বুধ এবং বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়বেন বি-টাউনের সবচেয়ে চর্চিত কাপল দীপিকা পাড়ুকোন-রণবীর সিং। পরের মাসেই আবার বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এবার সেই হাওয়া এসে লেগেছে টলিউডেও। জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন ছোটপর্দায় অত্যন্ত জনপ্রিয় মুখ মোনালিসা পাল।

[উপহারের বদলে বিয়েতে এটাই চাইলেন রণবীর-দীপিকা]

টেলিদুনিয়ার পরিচিত মুখ তিনি। ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’-এ অভিনয় করছেন তিনি। ‘তন্দ্রা’র চরিত্রে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছেন তিনি। এছাড়াও অভিনয় করেছেন ‘রাধা’, ‘দীপ জ্বেলে যাই’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে। এর আগে রিয়ালিটি শোয়ে সঞ্চালিকার ভূমিকাতেও দেখা গিয়েছে তাঁকে। তবে এবার রিল নয়, রিয়েল লাইফেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মোনালিসা। আগামী ১৯ নভেম্বর ছাঁদনাতলায় বসবেন তিনি।

[‘একই ছবিতে স্ত্রী-র চেয়ে কম পারিশ্রমিক পেয়েছি’, বৈষম্য নিয়ে মন্তব্য অভিষেকের]

পাত্রটি কে জানেন? না, অভিনয় জগতের কেউ নন। ছোটবেলার বন্ধু বিশ্বজিৎ সরকারের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী। ষষ্ঠ শ্রেণি থেকে একসঙ্গে পড়াশোনা করেছেন তাঁরা। তখন থেকেই বন্ধুত্ব। তারপরই ধীরে ধীরে গভীর হয় ভালবাসা। কাজ ও চাকরি সূত্রে বিশ্বজিৎ বাইরে চলে গেলেও সে ভালবাসায় কখনওই ভাটা পড়েনি। শুধু তাই নয়, ভালবাসার খাতিরে বিয়ের পর মোনালিসার সঙ্গে কলকাতাতেই থাকবেন তিনি। 

দীর্ঘদিনের প্রেমের সম্পর্কই এবার বদলে যেতে চলেছে পরিণয়ে। মোনালিসা জানান, গঙ্গানগরের স্কাউট গ্রাউন্ডে বিবাহ আসরের আয়োজন করা হবে। বিয়েতে এক্কেবারে ট্র্যাডিশনাল বাঙালি বধূর সাজেই দেখা যাবে অভিনেত্রীকে। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে ধুমধাম করেই বিয়ে করবেন তিনি। জমকালো রিসেপশনেরও সাক্ষী থাকবে টলিপাড়া। সেখানে আবার হায়দরাবাদ থেকে কেনা কাঞ্জিভরমে সেজে উঠবেন তিনি। আর হানিমুন? আগামী গ্রীষ্মে ইউরোপ যাওয়ার পরিকল্পনা আছে বলে জানান তিনি। কর্মব্যস্ততা থেকে মাত্র ১৫ দিনের ছুটি নিয়েই বিয়ে সারবেন অভিনেত্রী। অনস্ক্রিনে তাঁর লুক ও ফ্যাশনে ফিদা ভক্তরা। এবার বিয়ের সাজে তাঁকে কেমন দেখায়, তারই অপেক্ষায় সকলে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে