২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মহিলাকে মোটা টাকার প্রতারণা, ফেরত চাইলে প্রাণে মারার হুমকি! কাঠগড়ায় জনপ্রিয় অভিনেতা

Published by: Akash Misra |    Posted: June 15, 2022 4:55 pm|    Updated: June 15, 2022 5:00 pm

Mumbai case registered against 6 people including actor Karanvir Bohra for cheating a woman | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেতা করণ বোহরার (Karanvir Bohra ) বিরুদ্ধে উঠল আর্থিক প্রতারণার অভিযোগ। বুধবার ওশিওয়ারা থানায় অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন ৪০ বছর বয়সি এক মহিলা। খবর অনুযায়ী, শুধু করণবীর নয়, আরও ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এর মধ্যে রয়েছে করণের স্ত্রী তেজিন্দর সিধুও।

খবর অনুযায়ী, ২.৫ শতাংশ হারে সুদ পরিশোধের প্রতিশ্রুতি দিয়ে অভিযোগকারীর কাছ থেকে ১.৯৯ কোটি টাকা ধার নিয়েছিলেন করণবীর। বহুদিন চলে গেলেও প্রতিশ্রুতি মতো পুরো টাকা ফেরত দেননি অভিনেতা।

এমনকী, টাকা ফেরত চাইতেই করণবীর ও তার স্ত্রী গুলি করে হত্যার হুমকিও দিয়েছেন। এমনটাই দাবি করে থানায় অভিযোগ করেছেন মহিলা। পুরো বিষয়টি খতিয়ে দেখছে ওশিওয়ারা পুলিশ। জানা গিয়েছে, রেকর্ড করা হবে করণবীর ও তাঁর স্ত্রীর বয়ান।

[আরও পড়ুন: বারণ করা সত্ত্বেও মেয়ে ভামিকার ছবি সোশ্যাল মিডিয়ায়, বেজায় চটলেন অনুষ্কা শর্মা]

অভিযোগকারীর বয়ান অনুযায়ী, করণ ও তাঁর স্ত্রীর সঙ্গে বার বার যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। তবে মহিলার অভিযোগ, বারে বারে টাকা চাইলে অভিনেতার তরফ থেকে মিলত প্রাণনাশের হুমকি। মহিলার অভিযোগ টাকা চাইলেই বন্দুকের ভয় দেখাত করণবীর ও তাঁর স্ত্রী।

করণবীরকে সবশেষ কঙ্গনা রানাউতের অনুষ্ঠান ‘লক আপ’-এ দেখা যায়। সেখানেই তিনি জানিয়েছিলেন শেষ সাত বছর ধরে পেশাগত জীবনে আর্থিক সংকটে ভুগছিলেন তিনি। অনেকের কাছ থেকে টাকা ধার করেছেন। তবে তা ফেরত না দিতে পারায় একাধিক মামলাও করা হয়েছে তাঁর বিরুদ্ধে।

[আরও পড়ুন: পৌরাণিক গাথার সঙ্গে কল্পকাহিনির মিশেল, দেখুন রণবীর-আলিয়া জুটির ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে