BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছোটপর্দায় এবার দেবী ‘মঙ্গলচণ্ডী’র মহিমা, প্রধান চরিত্রে মধুজা

Published by: Bishakha Pal |    Posted: July 9, 2019 5:29 pm|    Updated: July 9, 2019 5:46 pm

Mythological show ‘Mangal Chandi’ to launch soon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পৌরাণিক গল্প নিয়ে ধারাবাহিক এখন বাংলা টেলিভিশনের ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। একের পর এক পৌরাণিক ধারাবাহিক আনছে একাধিক চ্যানেল। এর মধ্যে ‘মনসা’, ‘খনা’, ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’ ও ‘জয় বাবা লোকনাথ’ দর্শকের প্রচুর প্রশংসা কুড়িয়েছে। এবার সেই ধারা অনুসরণ করেই আসছে ‘মঙ্গলচণ্ডী’। দেবী মঙ্গলচণ্ডীর মহিমা বর্ণিত হবে এই ধারাবাহিকের মাধ্যমে।

এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন মধুজা। এর আগে তিনি ‘মনসা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। সেখানে বেহুলা চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। মডেল-অভিনেত্রী অদ্রিজা অ্যাডি রায়কে দেখা যাবে খুল্লানার ভূমিকায়। ইতিমধ্যেই ‘পটল কুমার গানওয়ালা’, ‘সন্ন্যাসী রাজা’ ও ‘বেদিনী মলুয়ার কথা’ ধারাবাহিকে তিনি দর্শকের নজর কেড়েছেন। ‘মঙ্গলচণ্ডী’ ধারাবাহিকে ধনপতির চরিত্রে দেখা যাবে অভিনেতা শামিককে। ধারাবাহিকের গল্প ভক্ত ও ভগবানকে ঘিরে আবর্তিত হয়েছে।

[ আরও পড়ুন: বলিউডকে বিদায় জানিয়ে ছোটপর্দায় পদার্পণ জায়রার, থাকতে পারেন ‘বিগ বস’-এ! ]

খুল্লনা দেবী মঙ্গলচণ্ডীর ভক্ত। কিন্তু দেবী মঙ্গলচণ্ডী তাঁর ভক্ত হিসেবে উজানীনগরের ধনী ব্যবসায়ী ধনপতিকে চান। এদিকে ধনপতি আবার শিবের ভক্ত। খুল্লনার সাহায্যে দেবী ধনপতিকে তাঁর ভক্ত করতে সচেষ্ট হন। দেবী চণ্ডীর জাদুতে খুল্লনার সঙ্গে ধনপতির পরিচয় হয়। খুল্লনার প্রেমে পড়ে ধনপতি। তাদের বিয়েও হয়। স্ত্রী খুল্লনাকে খুব ভালবাসে ধনপতি। কিন্তু স্ত্রীয়ের মতো মণ্ডলচণ্ডীর পুজো করতে রাজি হয় না সে। ফলে তার উপর বর্তায় দেবী মঙ্গলচণ্ডীর অভিশাপ। অভিশাপের ফলে সিংহলে বাণিজ্য করতে গিয়ে ধনপতির জাহাজ সমুদ্রে ডুবে যায়। সিংহলীরা আটক করে ধনপতিকে। সেখানেই বন্দি থাকে সে। বহুদিন কেটে গেলেও দেশে ফেরে না। এদিকে খুল্লনা মঙ্গলচণ্ডীর কাছে স্বামী ফিরে আসার প্রার্থনা করে যায়। শেষ পর্যন্ত খুল্লনা কি পারবে ধনপতিকে ফিরিয়ে আনতে? ধনপতি কি দেবী মঙ্গলচণ্ডীর পুজো করতে রাজি হবে? এসব প্রশ্নের উত্তর মিলবে ‘মঙ্গলচণ্ডী’-তে। আগস্ট মাস থেকে টেলিভিশনে দেখা যাবে এই ধারাবাহিক।

[ আরও পড়ুন: অস্ত্র হাতে মদ্যপদের তাণ্ডব, রাতের কলকাতায় হেনস্তার শিকার অভিনেতা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে