BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গওহর-বিকাশ প্রেমের ‘চুপ’কথা, বলি মহলের গুঞ্জন উড়িয়ে ‘বন্ধুত্বের‘ বুলি

Published by: Sucheta Sengupta |    Posted: January 4, 2019 9:05 pm|    Updated: January 4, 2019 9:45 pm

New couple in BTown?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : গুটি গুটি জুটি বাঁধছে বি টাউনের আরও দুই সেলিব্রিটি। এঁর বাড়িতে ওঁকে, ওঁর অফিসে এঁকে – লেন্সের আড়ালে প্রায়শই ধরা পড়ে যাচ্ছেন। কাছে, আরও কাছাকাছি আসছেন দুজনে। বলি ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, মডেল-অভিনেত্রী গওহর খান আর পরিচালক-প্রযোজক বিকাশ বহেলের মধ্যে নতুন সম্পর্ক দানা বাঁধছে। সম্প্রতি নাকি বেশ ঘন ঘন বিকাশ বহেলের অফিস, বাড়িতে দেখা গিয়েছে গওহর খান।

একটি ওয়েবসাইট সূত্রে খবর, সম্প্রতি কয়েকজন কমন ফ্রেন্ডসের মাধ্যমে গওহরের সঙ্গে বিকাশের আলাপ। কম দিনের মধ্যেই দুজনে বেশ ঘনিষ্ঠ হয়েছেন। প্রায়ই যুগলকে দেখতে পাচ্ছেন বন্ধুরা। তবে এবিষয়ে গওহরকে জিজ্ঞেস করা হলে, তিনি বিশেষ সম্পূর্ণ অস্বীকার করেছেন বলে ওয়েবসাইট সূত্রে খবর। বরং উলটে তাঁর দাবি, মোটেই তাঁরা ডেট করছেন না। দুজনের স্রেফ ‘বন্ধুত্ব’ উপভোগ করছেন। এমনকি রেগেমেগে গওহরের প্রশ্ন, পুরুষ আর মহিলা একসঙ্গে কোথাও গেলেই কি তাঁদের মধ্যে বিশেষ সম্পর্ক হয়েছে বলে দেগে দেওয়া যায়?  

                                    [অভিনবভাবে ট্রেলার মুক্তির দিন ঘোষণা টিম ‘গাল্লি বয়’-এর]

আগে একাধিক সম্পর্কে ছিলেন গওহর খান। প্রযোজক সাজিদ খানের সঙ্গে বছর খানেকের সম্পর্ক ভেঙে যাওয়ার পর বিগ বসের প্রতিযোগী কুশল ট্যান্ডনের সঙ্গে প্রেম করেছেন বেশ কয়েকদিন। তারপর বিচ্ছেদ। আপাতত নাকি সিঙ্গল হয়েই ঘুরছিলেন গওহর। নতুন বছরে ইনস্টাগ্রামে নিজের সিঙ্গল ছবি পোস্ট করে অনুরাগীদের উদ্দেশে লিখেছিলেন, ‘সিঙ্গল হয়েও দিব্যি নিউ ইয়ার সেলিব্রেট করা যায়। দারুণ ছবিও তোলা যায়।‘ অন্যদিকে, বিকাশ বহেলের কেরিয়ারগ্রাফ ভালো হলেও, আপাতত যৌন নিগ্রহের অভিযোগে আইনি জটে আটকে রয়েছেন। কুইনের সেটে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে দুর্ব্যবহার, হেনস্থার অভিযোগ তুলে গত বছরের শেষের দিকে #মি টু আন্দোলনে বিপাকে বিকাশ। শোনা যাচ্ছে, তাঁর জীবনে এমন টালমাটাল পরিস্থিতির মধ্যেই গওহরের সঙ্গে আলাপের পর তাঁর প্রেমে পড়েন পরিচালক। তাতেই হাবুডুবু খাচ্ছেন এখনও। আশা করা যায়, নতুন বছর তাঁর জীবন প্রেমময় হয়ে উঠবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে