BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফাটল ১২ বছরের দাম্পত্যে, ডিভোর্স হয়ে গেল মহাভারতের ‘কৃষ্ণ’র

Published by: Biswadip Dey |    Posted: January 19, 2022 12:21 pm|    Updated: January 19, 2022 12:23 pm

Nitish Bharadwaj and his IAS officer wife separate after 12 years | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ ১২ বছরের দাম্পত্যের অবসান। স্ত্রী স্মিতা গাটের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করলেন ছোটপর্দার ‘কৃষ্ণ’ অভিনেতা নীতিশ ভরদ্বাজ (Nitish Bharadwaj)। নিজের ডিভোর্সের কথা জানানোর সময় নীতিশ বলেছেন, তাঁর মনে হচ্ছে শরীরের কোনও গুরুত্বপূর্ণ অংশ হয়তো বাদ পড়েছে। এবার সেটা ছাড়াই তাঁকে বেঁচে থাকতে হবে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এবিষয়ে মুখ খুলতে দেখা গিয়েছে নীতিশকে। ঠিক কী জানিয়েছেন তিনি? তাঁর কথায়, ‘‘হ্যাঁ। আমি মুম্বইয়ের পারিবারিত আদালতে ডিভোর্সের আবেদন করেছিলাম ২০১৯ সালের সেপ্টেম্বরে। কিন্তু কেন আমরা বিচ্ছেদ চাইলাম সেকথা বলতে চাই না। বিষয়টা এখন আদালত দেখছে। তবে যেটা বলতে পারি তা হল কখনও কখনও ডিভোর্স মৃত্যুর চেয়েও যন্ত্রণাদায়ক হতে পারে। মনে হয় যেন শরীরের কোনও অংশকে বাদ দিয়েই বেঁচে আছি।’’

স্ত্রী স্মিতা গাটের সঙ্গে বিবাহিত জীবনের সমাপ্তির কথা জানিয়েছেন অভিনেতা

[আরও পড়ুন: যোগীর পর এবার ভোটে লড়ার সিদ্ধান্ত অখিলেশের! নয়া ট্রেন্ড উত্তরপ্রদেশের রাজনীতিতে]

বিয়ে সম্পর্কে নিজের মতও জানিয়েছেন নীতিশ। বলেছেন, ‘‘আমি বিয়ে নামের প্রতিষ্ঠানটায় অবশ্যই বিশ্বাস করি। কিন্তু আমি দুর্ভাগ্যবান।’’ যে কোনও কারণেই বিয়ে ভাঙুক, তাতে সবচেয়ে বেশি ভুগতে হয় ছেলেমেয়েদর, একথাও জান‌িয়েছেন বি আর চোপড়ার মেগা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্রাভিনেতা। উল্লেখ্য, নীতিশ-স্মিতার দু’টি যমজ সন্তান রয়েছে। তারা রয়েছে তাঁর স্ত্রীর কাছেই। এটি ছিল নীতিশের দ্বিতীয় বিয়ে। এর আগে ১৯৯১ সালে তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল মণীষা প্যাটেলের। ২০০৫ সালে সেই বিয়ে ভেঙে যায়। প্রথম পক্ষে নীতিশের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

প্রসঙ্গত, নীতিশকে আপামর দেশ চেনে মহাভারত সিরিয়ালের কৃষ্ণ চরিত্রে অভিনয়ের জন্য। পরবর্তী সময়ে তিনি অভিনয়ের পাশাপাশি রাজনীতিও করেছেন। তবে তাঁর কেরিয়ারের ‘চুম্বক’ হয়ে থেকেছে মহাভারতই। শেষবার এই অভিনেতাকে দেখা গিয়েছিল অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ ছবিতে।

[আরও পড়ুন: ফের হিন্দি ওয়েব সিরিজে পাওলি দাম, ট্রেলারে সাড়া জাগাল ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে