১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সৌরভের ‘দাদাগিরি’র মঞ্চে যশ-নুসরত জুটির প্রেম, ‘আদিখ্যেতা’, কটাক্ষ নেটিজেনদের

Published by: Suparna Majumder |    Posted: April 20, 2022 10:22 am|    Updated: April 20, 2022 10:22 am

Nusrat Jahan and Yash Dasgupta in Sourav Ganguly's Dadagiri Unlimited | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) ‘দাদাগিরি’তে যশ-নুসরত। এই প্রথমবার শোয়ে দেখা যাবে টলিউডের তারকা জুটিকে। খেলার পাশাপাশি প্রেমের জোয়ারেও ভাসেন ‘যশরত’। প্রকাশ্যে এসেছে বিশেষ এই এপিসোডের প্রোমো। তাতেই কটাক্ষের পালা শুরু হয়ে গিয়েছে।

Nusrat Yash

বিশেষ এই এপিসোডের জন্য নীল রঙের পোশাক পরে আসেন যশ (Yash Dasgupta)। নুসরতের (Nusrat Jahan) পরনে ছিল মেরুণ পাড়ের সাদা শাড়ি। একে অন্যকে চোখে হারাচ্ছিলেন তারকা যুগল। “কে কার বেশি খেয়াল রাখে?”, এই প্রশ্ন করেন সঞ্চালক সৌরভ। প্রশ্নের উত্তরে একে অন্যের দিকে আঙুল দিয়ে দেখিয়ে দেন।

Nusrat and Yash 1

[আরও পড়ুন: রান্নার কিংবদন্তি তরলা দালালের বায়োপিকে হুমা কুরেশি, ফার্স্ট লুকে নজর কাড়লেন নায়িকা]

যশ-নুসরত ছাড়াও শোয়ে বাবুল সুপ্রিয় এবং তাঁর স্ত্রী রচনাকে দেখা যাবে। থাকবেন লোপামুদ্রা মিত্র এবং জয় সরকার। প্রোমোয় বাবুলকে ‘হাম তুম’ ছবির গান গাইতে দেখা যাচ্ছে। প্রেমের এই গানেই আবেগের স্রোতে ভাসেন যশ-নুসরত। যশের কাঁধে মাথা রেখেও ভালবাসা জাহির করেন নুসরত। 

দু’জনের এই রসায়ন অনেকেরই পছন্দ হয়েছে। আবার অনেকে কটাক্ষও করেছেন। “আদিখ্যেতা দেখে বাঁচিনা বাপু”, “প্রত্যেক বছর নতুন একেকটা জামাই নিয়ে এস নুসরত”, এমন মন্তব্য করা হয়েছে। একজন আবার লেখেন, “পরের বছর কাকে সাথে দেখতে পাবো কে জানে।” কেউ কেউ আবার তারকাদের বদলে শোয়ে সাধারণ প্রতিযোগীদের দেখানোর পরামর্শও দিয়েছেন। 

Dadagiri-Yash-Nusrat-Reaction

নিখিল জৈনের সঙ্গে মনোমালিন্যের খবর প্রকাশ্যে আসার কিছু সময় পর থেকেই যশ-নুসরতের সম্পর্কের খবর শোনা যায়। রটনা অল্প সময়েই ঘটনায় পরিণত হয়। অন্তঃসত্ত্বা নুসরতের ছায়াসঙ্গী ছিলেন যশ। পরে সন্তানের বাবা হিসেবে যশের নামই নথিভূক্ত করান। এখন একসঙ্গেই থাকেন দু’জন। স্বামী হিসেবেই যশকে নাকি পরিচয় করান নুসরত। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে তারকা এই যুগলকে। এবারও তার ব্যতিক্রম হল না। তবে বরাবরেই মতোই সোশ্যাল মিডিয়া নিয়ে তেমন একটা মাথা ঘামান না ‘যশরত’।

[আরও পড়ুন: রাজকুমার হিরানির ছবিতে সুযোগ পেতে হাত কাটবেন! এ কী মন্তব্য শাহরুখের! দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে