১৫ চৈত্র  ১৪২৬  রবিবার ২৯ মার্চ ২০২০ 

Advertisement

ছোটপর্দায় নতুন এক গুণের আত্মপ্রকাশ প্রিয়াঙ্কার, জানেন কী?

Published by: Sayani Sen |    Posted: February 9, 2020 9:22 pm|    Updated: February 9, 2020 9:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দা হোক কিংবা হালফিলের ওয়েব সিরিজ, সবেতেই দিব্যি নিজের জমি শক্ত করেছেন তিনি। বুঝিয়ে দিয়েছেন অভিনয়ের দক্ষতায় কারও থেকেই কম যান না। তাই দিন দিন লাফিয়ে লাফিয়ে বেড়েছে তাঁর অনুরাগীর সংখ্যা। কিন্তু নিজের প্রতিভাকে শুধু অভিনয়ের গণ্ডিতে বেঁধে রাখার পাত্রী নন প্রিয়াঙ্কা। এবার তাই অন্যরকম দক্ষতার সঙ্গে আলাপ হতে চলেছে অনুরাগীদের। কারণ,  এই প্রথমবার প্লে-ব্যাক করলেন তিনি।

একটি জনপ্রিয় বিনোদন চ্যানেলে ‘সুপার ফ্যামিলি’ নামে একটি রিয়্যালিটি শো আসতে চলেছে। তাতেই সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে। তিনি গায়িকা হিসাবে ধরা দেবেন ওই শো-তে। দ্রোণ আচার্যর লেখা এবং সায়ন্তন দাশগুপ্তর সুরে Rap করেছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী বলেন, ”এই প্রস্তাবটা আমার বেশ ভাল লাগে। একেবারে অন্যরকম ভাবনা। র‌্যাপটা বেশ ভাল, এটা মানুষকে অনুষ্ঠানের প্রতি আগ্রহী করবে। গান গাওয়ার প্রস্তাব পাওয়ার পরই আমার উৎসাহ আরও বেড়ে যায়। আমি আমার ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করেছি। একটা অন্যরকম কিছু করার চেষ্টা করলাম। এটাই আমার প্রথম প্লে-ব্যাক।”

Priyanka Sarkar

[আরও পড়ুন: রূপকথার ধারাবাহিকে আবারও নতুন অবতারে চান্দ্রেয়ী ঘোষ, উচ্ছ্বসিত অভিনেত্রী]

পার্ণো, শুভশ্রী, শ্রাবন্তীর পর এবার বড়পর্দা থেকে ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তার মাধ্যমই হল ‘সুপার ফ্যামিলি’ নামে ওই রিয়্যালিটি শো। বাংলা বিনোদন চ্যানেলে এক নন-ফিকশন শো এটি। নামেই ইঙ্গিত রয়েছে যে এই শো পুরোপুরি পারিবারিক। শোয়ের সঞ্চালনার দায়িত্বে তিনি। যারপরনাই উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা। এই শো-তে কেমন লুকে ধরা দেবেন প্রিয়াঙ্কা, তা নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। পারিবারিক শো বলে আদ্যোপান্ত ঘরোয়া লুকে অভিনেত্রী ধরা দেবেন তা মোটেও নয়। বরং পশ্চিমি পোশাকেই দেখা যাবে তাঁকে। ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই শো। গায়িকা হিসাবে প্রিয়াঙ্কা দর্শকদের মন কতটা জয় করতে পারেন, তার জন্য কিছুটা অপেক্ষা করতেই হবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement