৫ ফাল্গুন  ১৪২৬  মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা ইন্ডাস্ট্রির পরিসর দিন দিন বেড়েই চলেছে। তাই বোধহয় ছোটপর্দার নায়িকারা একদিকে যেমন বড়র্দায় পা রাখছেন, আবার বড়পর্দা থেকেও টেলিদুনিয়ায় ফিরছেন অভিনেতা-অভিনেত্রীরাও। স্বচ্ছন্দ্যের সঙ্গেই। এমন বহু  উদাহরণই রয়েছে। মধুমিতা সরকার, টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ইতিমধ্যেই প্রতীম ডি গুপ্তার হাত ধরে পাড়ি দিয়েছেন সিনেদুনিয়ায়। আবার পার্ণো মিত্রের মতো অভিনেত্রীও সম্প্রতি সিনেমার পর্দা থেকে ধরা দিয়েছেন ছোটপর্দায়। সম্প্রতি সেই তালিকার নবতম সংযোজন প্রিয়াঙ্কা সরকার। তিনিও বড়পর্দা থেকে ছোটপর্দায় পা রাখছেন। পার্ণো, শুভশ্রী, শ্রাবন্তীর পর এবার বড়পর্দা থেকে ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।  

কীরকম শো? বাংলা বিনোদন চ্যানেলে এক নন-ফিকশন শোয়ে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। শোয়ের নাম ‘সুপার ফ্যামিলি’। নামেই ইঙ্গিত রয়েছে যে এই শো পুরোপুরি পারিবারিক। শোয়ের সঞ্চালনার দায়িত্বে তিনি। পাড়ায় পাড়ায় ঘুরে শুট হবে। তাই যারপরনাই উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা। কারণ তাঁর কথায়, পাড়া-ক্লাব এই ব্যাপারগুলো তিনি খুব ভাল বোঝেন। এছাড়া, যেহেতু গেম শো, তাই এই শোয়ের মাধ্যমেই সাধারণ মানুষদের আরও কাছাকাছি পৌঁছে যেতে পারবেন তিনি। দর্শকদের নাড়ি বুঝতেও সুবিধে হবে।

[আরও পড়ুন: ‘ভিনধর্মে বিয়ে করলেই দেশদ্রোহী হবে’ প্রশ্ন তুলে নাসিরউদ্দিনের পাশে দাঁড়ালেন শশী ]

তা সিনেমার শুটিং এবং ছোটপর্দার কাজ একসঙ্গে সামলাতে অসুবিধে হবে না? এপ্রসঙ্গে প্রিয়াঙ্কার মত, শুটিংয়ের সময় বেশ ভাল। সিনেমার কাজ এলে তাতে কোনও বাঁধার সৃষ্টি করবে না। যেহেতু পারিবারিক শো তাই কি আদ্যোপান্ত ঘরোয়া লুকে ধরা দেবেন অভিনেত্রী? আজ্ঞে না! পশ্চিমী পোশাকেই দেখা যাবে তাঁকে। তবে কবে থেকে শুরু হবে এই শো, তা জানতে আরেকটু অপেক্ষা করতে হবে বইকী!  

অন্যদিকে, সিনেজগতের অনেকেই টেলিভিশন দিয়ে অভিনয় কেরিয়ারের শিকে ছিঁড়েছিলেন। সেই তালিকায় নাম রয়েছে- মিমি চক্রবর্তী, পাওলি দাম, চূর্ণী গঙ্গোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, পার্নো-সহ আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় অনেকেই। পার্নোর আগেও ধারাবাহিক দিয়ে শুরু করে বড়পর্দায় অবতরণ করার পর ফের ফিরেছেন টেলিভিশনে। যেমন- কণিণীকা, ইন্দ্রাণী হালদার, সোহিনী সরকারের মতো অভিনেত্রীরা। টলিউড ইন্ডাস্ট্রি এখন বলিউডকে টেক্কা দিচ্ছে সমানতালে। তাই নিঃসন্দেহে বলাই যায় যে ইন্ডাস্ট্রির পরিধি যতই বাড়ছে, ততই অভিনেতা-অভিনেত্রীরা কাজ নিয়ে এক্সপেরিমেন্ট করার সাহস দেখাচ্ছেন।

[আরও পড়ুন: ‘মহিলাদের এত অসম্মান কেন?’ কঙ্গনাকে একহাত নিলেন স্বস্তিকা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং