BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মহিলাদের এত অসম্মান কেন?’ কঙ্গনাকে একহাত নিলেন স্বস্তিকা

Published by: Sandipta Bhanja |    Posted: January 24, 2020 12:46 pm|    Updated: January 24, 2020 12:46 pm

Swastika Mukherjee slams Kangana Ranaut on Nirbhaya row

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ওঁকেও ধর্ষকদের সঙ্গে জেলে রাখা হোক। ওঁর মতো মানুষই ধর্ষকদের জন্ম দেয়!” আইনজীবী ইন্দিরা জয়সিংয়ের উদ্দেশে কঙ্গনার এহেন ঝাঁজালো মন্তব্যের কড়া সমালোচনা করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকার কথায়, “নিজের মন্তব্য পেশ করার মতো জায়গা আপনার রয়েছে, কিন্তু তা বলে কি আপনি এইভাবে মন্তব্য করবেন কঙ্গনা রানাউত? আপনার পুরো মন্তব্যটাই তো নারীবিদ্বেষী! মহিলাদের এত অসম্মান, লজ্জার!”

কঙ্গনা রানাউত এবং স্বস্তিকা মুখোপাধ্যায়, এই দুই অভিনেত্রীই বরাবর স্পষ্টভাষী। যে কোনও ইস্যু নিয়ে সবসময়েই সরব হতে দেখা যায় দু’জনকে। কিন্তু মূল পার্থক্য তাঁদের রাজনৈতিক মতাদর্শের। একজন (কঙ্গনা) যখন প্রকাশ্যে গেরুয়া সমর্থক, অন্যজন (স্বস্তিকা) তখন সোশ্যাল মিডিয়ায় মেরুকরণের রাজনীতি থেকে সংশোধিক নাগরিকত্ব আইন, সবেতেই মোদি সরকারের সরব। ঝাড়খণ্ড বিধানসভা ভোটে বিজেপি হারের পর তিনি রীতিমতো ফেসবুক পোস্টও করেছেন। কিন্তু সেসব যাই হোক। রাজনৈতিক মতাদর্শের পার্থক্যের জন্য স্বস্তিকা কঙ্গনার সমালোচনা করেননি। বরং, স্বস্তিকা মুখোপাধ্যায় নির্ভয়া ধর্ষকদের শাস্তি প্রসঙ্গে কঙ্গনা রানাউতের মন্তব্য নিয়ে বেজায় অস্বস্তিতে পড়েছেন। তিনিও একজন নারী, কীভাবে ধর্ষকদের ‘মা’দের কটাক্ষ করতে পারেন কঙ্গনা? প্রশ্ন তুলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।   

‘পাঙ্গা’র প্রমোশনে কঙ্গনা রানাউত

বৃহস্পতিবার আইনজীবী ইন্দিরা জয়সিংকে কটাক্ষ করে কঙ্গনা বলেন, “ওঁকেও ধর্ষকদের সঙ্গে জেলে রাখা হোক। ওঁর মতো মানুষই ধর্ষকদের জন্ম দেয়!”  কীভাবে একজন মহিলা হয়ে ধর্ষকদের ক্ষমা করে দেওয়ার কথা বলতে পারেন তিনি? প্রশ্ন তুলেছিলেন ‘পাঙ্গা’ অভিনেত্রী। আর কঙ্গনার এমন মন্তব্যের কড়া সমালোচনা করেছেন টলিউডের খ্যাতনামা অভিনেত্রী স্বস্তিকা। ধর্ষণের মতো অপরাধের জন্য কি এবার ধর্ষকদের মা’দেরকে দায়ী করা হবে? কঙ্গনাকে প্রশ্ন ছুঁড়েছেন স্বস্তিকা।

[আরও পড়ুন: অজয়-আমিরের পর কলকাতায় অভিষেক, শুরু ‘বব বিশ্বাস’-এর শুটিং ]

“জেলের ভিতরে লুকিয়ে নয়, রাস্তার উপর দাঁড় করিয়ে, সাধারণ মানুষের চোখের সামনে ফাঁসি দেওয়া হোক। প্রকাশ্যে রাস্তায় ফাঁসি হলে, তবেই ভবিষ্যতে এই ধরণের কুকর্ম করতে যে কেউ ভয় পাবে”, নির্ভয়ার ধর্ষকদের ফাঁসির প্রসঙ্গে এভাবেই ‘পাঙ্গা’র প্রমোশনে নিজের যাবতীয় রাগ, ক্ষোভ উগরে দিলেন কঙ্গনা রানাউত

[আরও পড়ুন: চুলের তেলের বিজ্ঞাপনে ‘জনপ্রতিনিধি’ পরিচয় ব্যবহার, বিতর্কে মিমি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে