BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘গদিতে বসে ধর্মের নামে লাঠি ঘোরাতে দেব না’, কেন এমন বললেন স্বস্তিকা?

Published by: Sandipta Bhanja |    Posted: January 1, 2020 8:21 pm|    Updated: January 1, 2020 8:24 pm

Once again Swastika Mukherjee slams BJP by posting a fb post

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই ঝাড়খন্ড বিধানসভা নির্বাচনী ফলাফলের পর বিজেপিকে ‘রাম’ কটাক্ষ করেছিলেন। এবার ফের নামোল্লেখ না করে গেরুয়া শিবিরের উদ্দেশে ঝাঁজালো মন্তব্য করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

কোনওরকম রাখঢাক না করেই সাফ বললেন, “নামে কিছু আসে যায় না।” খেটে খাওয়া মানুষেরা সবাই এদেশের নাগরিক। গদিতে বসে ধর্মের দোহাই দিয়ে ছড়ি ঘোরাতে দেব না। স্বস্তিকার কথায়, “আদাব/নমস্কার। আমার নাম স্বস্তিকা মুখার্জি। তা না হয়ে রাজিয়া খাতুন বা শবনম খান হলেও অসুবিধা হত না। আমি এদেশের নাগরিক, এদেশ আমার, এটাই শেষ কথা। আমি খেটে খাওয়া মানুষ। আরও সহস্র কোটি মানুষের মতোই মুখে রক্ত তুলে খেটে খাই। গদিতে বসে ধর্মের নামে মানুষকে পিশাচ বানিয়ে লাঠি ঘোরাতে দেব না।” মঙ্গলবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে এরকমই ঝাঁজালো পোস্ট করলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: চিন থেকে মু্ম্বইতে, ওড়নায় মুখ ঢেকে টেলি অভিনেতা কুশলের স্মরণসভায় হাজির স্ত্রী ]

স্বস্তিকার এই ফেসবুক পোস্টের পরই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। ভাইরাল হতেও সময় নেয়নি। সোশ্যাল মিডিয়ায় নিজের মতপ্রকাশের পাশাপাশি নিজের রাজনৈতিক অবস্থান নিয়েও ইঙ্গিত দিলেন কি স্বস্তিকা! অভিনেত্রীর এই ফেসবুক পোস্টে নেটিজেনদের একাংশ যেমন সমর্থন জানিয়েছেন। বিজেপি সমর্থকরা আবার পালটা অভিনেত্রীকে কটাক্ষ করতেও ছাড়েননি। প্রসঙ্গত, স্বস্তিকা বরাবরই স্পষ্টভাষী। সোজাসুজি কথা বলতেই ভালবাসেন। নিন্দুকদের ভাষায় তিনি ‘রুক্ষ্ম’ হলেও অনুরাগীদের কাছে তিনি পরিচিত স্পষ্টবক্তা বলেই। যিনি কোনওরকম ভনিতা না দেখিয়ে সোজা ভাষায় কথা বলার পথ বেছে নেন। মঙ্গলবারও তাই করলেন নায়িকা। CAA ইস্যুতে জামিয়া কাণ্ডের পরও মোদি সরকারকে কটাক্ষ করতে ছাড়েননি অভিনেত্রী।

[আরও পড়ুন: বায়োপিক থেকে ইতিহাসের গল্প, ২০২০-তে এই ছবিগুলি দেখতেই হবে ]

এই অবশ্য প্রথম নয়। গেরুয়া হোক কিংবা সবুজ, তাঁর কটাক্ষ থেকে বাদ যায়নি কোনও শিবিরই। যেমন, গতবছর লোকসভা ভোটের সময় আসানসোল প্রার্থী মুনমুন সেনের ‘বেড-টি’ অভ্যেস নিয়ে কটাক্ষ করেছিলেন। ঝাড়খন্ড নির্বাচনে বিজেপির হারের পর সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “আর বলুন, জঙ্গলে বাস করা ভাই-বোনেরা… জঙ্গলবাসীরা তো জঙ্গলে মঙ্গল করে দিয়েছেন”, ঝাড়খন্ডে বিজেপির হারের খবর প্রকাশ্যে আসার পর এমন কথাই নিজের ফেসবুক পোস্টে লিখেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। হ্যাশট্যাগেও মোদিকে তোপ দাগলেন- #JharkhandSaysNoToModi.

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে