২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘দেশের মাটি’র সফর শেষ, শুটিং ফ্লোরে কান্নায় ভাসলেন রাহুল-রুকমারা

Published by: Akash Misra |    Posted: October 27, 2021 1:03 pm|    Updated: October 27, 2021 1:03 pm

Rahul Arunodoy Banerjee and Rooqma Ray instagram live after Desher Mati Ends | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ হচ্ছে জনপ্রিয় টেলি ধারাবাহিক ‘দেশের মাটি’ (Desher Mati)। যে ধারাবাহিকের রাজু ও মাম্পি জুটি নজর কেড়েছিল দর্শকদের। সেই জুটিকে আর দেখা যাবে না টিভির পর্দায়। স্বাভাবিকভাবে রাহল (Rahul Arunodoy Banerjee) ও রুকমাকে (Rooqma Ray) আর একসঙ্গে দেখতে না পারার খবরে মন খারাপ অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় ‘দেশের মাটি’ ধারাবাহিক শেষ হওয়া নিয়ে তোলপাড় শুরু করে নেটিজেনরা। চলতি মাসেই এই ধারাবাহিকের শেষ এপিসোড দেখা যাবে।

শেষপর্বের শুটিং শেষ হতেই শুটিং ফ্লোরে কান্নায় ভেঙে পড়েন ধারাবাহিকের কলাকুশলীরা। অভিনয়ের মাঝে যেভাবে গোটা শুটিং ইউনিট এক পরিবারের আকার নিয়েছিল, তা এখন মিস করবেন বলে জানিয়েছেন ধারাবাহিকের অভিনেতারা।

 

সম্প্রতি ইনস্টাগ্রামের লাইভে এসেছিলেন রাহুল ওরফে রাজু ও রুকমা ওরফে মাম্পি। লাইভের মাঝেই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন মন খারাপের কথা। লাইভে এসে রুকমা রাহুলকে বললেন, ‘তোমার সঙ্গে অভিনয় খুব মিস করব রাহুলদা। তোমাকে আর রোজ দেখতে পারব না। খুব মন খারাপ হচ্ছে।’ শুটিং ফ্লোরে রুকমার খুনসুটি মিস করবেন বলে আগেই জানিয়েছিলেন রাহুল। ২৩৫ পর্বে এসেই শেষ হল দেশের মাটি।

[আরও পড়ুন: মিলল না স্বস্তি, মাদক মামলায় আজও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান খান

‘দেশের মাটি’ ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়। তবে এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র নোয়া ওরফে শ্রুতি দাস। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা দিব্যজ্য়োতি দত্তকে। কিন্তু এই জুটির থেকেও দর্শকদের কাছে জনপ্রিয় হয় রাহুল-রকমা জুটি। তাই ‘দেশের মাটি’ বন্ধ হওয়ায় এই জুটিকেই সবচেয়ে বেশি মিস করবেন দর্শক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rahul Arunoday Banerjee (@rahularunodaybanerjee)

‘দেশের মাটি’ ধারাবাহিক শেষ হওয়ার খবর পাওয়ার পর অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় রাহুল ও রুকমাকে উদ্দেশ্য় করে জনৈক এক নেটিজেন লিখেছেন, ”তোমাদের দিয়েই তো দিন শুরু হত, তোমাদের নিয়েই আলোচনা করতাম। এবার কাদের নিয়ে কথা বলব!” অনেকে আবার ‘দেশের মাটি’ শেষ করে দেওয়ার জন্য চ্যানেল কর্তৃপক্ষকেও কটাক্ষ করেছেন। তবে রাহুল ও রুকমা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের আশ্বাস দিয়েছেন, তাঁরা একফ্রেমে আবার আসবেন!

Here is the teaser of Star Jalsha’s new Bengali serial Desher Maati

[আরও পড়ুন: হবু বউমার জন্মদিনে জমিয়ে পার্টি শ্রাবন্তীর, ছবি পোস্ট করে ছেলের বান্ধবীকে কী লিখলেন অভিনেত্রী?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে