২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত বাড়ির রাঁধুনী, সস্ত্রীক ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাহুল মহাজন

Published by: Sandipta Bhanja |    Posted: May 16, 2020 12:12 pm|    Updated: May 16, 2020 12:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার প্রকোপে ফের এক তারকার আবাসন। এবার COVID-19-এর থাবা পড়ল রাহুল মহাজনের আবাসনে। প্রয়াত বিজেপি রাজনীতিবিদ প্রমোদ মহাজনের ছেলে রাহুল ‘বিগ বস ২’, ‘রাহুল দুলহানিয়া লে জায়েঙ্গে’ থেকে ‘নাচ বলিয়ে’র মতো একাধিক হিন্দি রিয়েলিটি শোয়ের সুবাদে বেশ পরিচিত নাম টেলিদর্শকদের অন্দরমহলে। করোনা আক্রান্ত তারকার বাড়ির রাঁধুনী। আর পরিচারিকের রিপোর্ট COVID-19 পজিটিভ আসার পর থেকেই সস্ত্রীক রাহুল মহাজন তাঁদের ওয়ারলির অ্যাপার্টমেন্টে ১৪ দিনের কোয়ারানটাইনে রয়েছেন।

গত ৯ মে রাহুল-নাতাল্যার রাঁধুনির রিপোর্ট COVID-19 পজিটিভ এসেছে। যদিও রিপোর্ট আসার পরই তাকে তড়িঘড়ি হাসপাতালে ভরতি করা হয়। তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রাহুল এবং ও তাঁর কাজাখস্তানের মডেল স্ত্রী নাতাল্যা দু’জনেই  করিয়েছেন। তাঁদের রিপোর্ট নেগেটিভ এলেও বর্তমানে দুজনেই ওয়ারলির অ্যাপার্টমেন্টে সেলফ কোয়ারেনটাইনে রয়েছেন।

[আরও পড়ুন: বাদশার মতো লোকেরা মেয়েদের নিয়ে নির্বোধ-নির্লজ্জের মতো গান বাঁধছেন!: ঋদ্ধি সেন]

এপ্রসঙ্গে রাহুল বলেছেন, “রাঁধুনী হরিরামের রিপোর্ট পজিটিভ আসায় প্রথমটায় আমি আর নাতাল্যা দুজনেই খুব ভয় পেয়ে গিয়েছিলাম। এখন শুধু এটাই চাই যে ও তাড়াতাড়ি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসুক। সবজিপাতি কিংবা ঘরের অত্যাবশকীয় জিনিসপত্র কেনার জন্যও আমরা এখন বাইরে যেতে পারছি না। তাই বাইরে থেকেই এসব অর্ডার করিয়ে নিচ্ছি। এই কঠিন সময়ে মাথা ঠান্ডা রেখে যথাযথভাবে সচেতনতা অবলম্বন করে চলা উচিত”, দীর্ঘ দিন হল ধূমপান করা ছেড়ে দিয়েছেন রাহুল। এমনকী মদও খান না। প্রায় এক বছর কেটে গিয়েছে।

‘করোনা সংক্রমণ রুখতে নিজেদের সচেতন থাকা খুবই জরুরি, কিন্তু ভয় গ্রাস করলে চলবে না’ বলে, মনে করেন রাহুল। তাঁর মন্তব্য, “একটা সময়ে শুধু মনে হচ্ছিল যে আমাদেরও হয়তো করোনা ধরা পড়বে। খুব ভয় পেয়ে গিয়েছিলাম। তবে পরে মনে হল ভয় পেলে চলবে না। বরং আরও সচেতন হওয়া দরকার। এবং আক্রান্ত হলে প্রতিরোধ করতে শেখাই বুদ্ধিমত্তার।”

[আরও পড়ুন: ‘ডাবিং করা সিরিয়াল দেখালে কোথায় যাবেন বাংলার শিল্পীরা?’, অশনি সংকেত টলিউডের অন্দরে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement