৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবসময়েই চর্চায় থাকতে ভালবাসেন অভিনেত্রী পায়েল রোহতগি। যে কোনও বিষয়েই দুমদাম করে মন্তব্য করে ফেলেন। সমাজ সংস্কারক রামমোহন রায় থেকে শিবাজি, এযাবৎকাল অনেককে নিয়েই কটু মন্তব্য করে নেটিজেনদের রোষানলে পড়েছেন বলিউডের এই টেলি অভিনেত্রী। এবার গান্ধী ও নেহেরু বংশকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়লেন পায়েল রোহাতগি। বিতর্কিত এই মন্তব্যের জেরে রাজস্থান পুলিশের কাছে আটক হতে হল বলিউড অভিনেত্রীকে।

রবিবার সকালে পায়েল রোহতগিকে তাঁর আমেদাবাদের বাসভবন থেকে আটক করেছে রাজস্থান পুলিশ। অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল অনেক আগেই। তবে, রাজস্থান পুলিশকে যথাযথ জিজ্ঞাসাবাদর জন্য সাহায্য না করায় এবার তাঁকে আটক করা হয়। সূত্রের খবর, ডিসেম্বরের শুরুতেই পায়েলের কাছে ফের আইনি নোটিস পাঠানো হয়েছিল। তবে কোনওরকম গা করেননি তিনি। এবার পুলিশকে সহায়তা না করার অভিযোগেই বুন্দি সদর থানার পুলিশ রবিবার সকালে তাঁর বাড়ি থেকে আটক করে অভিনেত্রীকে।

[আরও পড়ুন: আরও বিপাকে আজাজ খান, এবার অভিযোগ দায়ের ‘বিগ বস’ খ্যাত পায়েল রোহাতগির]

প্রসঙ্গত, অক্টোবরে পায়েল রোহতাগি তাঁর সোশ্যাল মিডিয়ায় জওহরলাল নেহরু, ফিরোজ গান্ধী এবং ইন্দিরা গান্ধীকে নিয়ে একটি বিতর্কিত পোস্ট দেন। এরপরই অভিনেত্রীর ওই পোস্ট ভাইরাল হওয়াতেই বুন্দি সদর থানায় যুব কংগ্রেস সভাপতি চারমেশ শর্মা তথ্য-প্রযুক্তি আইনের আওতায় অভিযোগ দায়ের করেন পায়েলের বিরুদ্ধে। তাঁর অভিযোগের ভিত্তিতেই শুরু হয় তদন্ত।

[আরও পড়ুন: গান্ধী-নেহেরুকে নিয়ে বিতর্কিত মন্তব্য, অভিযোগ দায়ের পায়েল রোহাতগির বিরুদ্ধে]

৬ ও ২১ সেপ্টেম্বর পায়েল তাঁর সোশ্যাল মিডিয়ায় মতিলাল নেহরু, জওহরলাল নেহরু-সহ গান্ধী পরিবারের বিরুদ্ধে একটি অশোভন পোস্ট দেন। সেইসঙ্গে একটি ভিডিও ছিল। চারমেশ শর্মার দাবি, ওই ভিডিওতে এমন কিছু বার্তা দেওয়া হয়েছে, যা থেকে অশান্তিমূলক পরিস্থিতির সৃষ্টি হতে পারে। এছাড়াও সেখানে ভারতের দুই খ্যাতনামা পরিবারকে নিয়ে অনেক অশ্লীল ইঙ্গিত করেছিলেন ওই অভিনেত্রী। সমাজে মহিলাদের অবস্থান এবং চারিত্রিক বিষয় নিয়েও অনেক প্রশ্ন তোলা হয়েছে সংশ্লিষ্ট ভিডিওতে। সোশ্যাল মিডিয়ায় পায়েলের ফলোয়ারের সংখ্যা প্রায় আট লক্ষ। সেই অভিযোগের ভিত্তিতেই এর আগে মুম্বই পুলিশ পায়েল রোহাতগির সবকটি অ্যাকাউন্ট ব্লক করে দিয়েছিল। এবার আটক হতে হল তাঁকে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং