৪ ভাদ্র  ১৪২৬  বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিস্ফোরক পায়েল রোহাতগি। জনপ্রিয় এই টেলিভিশন অভিনেত্রীর রোষ এবার গিয়ে পড়ল আজাজ খানের উপর। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে মুম্বই পুলিশে অভিযোগ দায়ের করেছেন পায়েল। আজাজের ভাইরাল হওয়া ভিডিওতে বেজায় চটেছেন তিনি। এমনকী, নিরাপত্তাহীনতায় ভুগছেন পায়েল। আর সেই মর্মেই ‘বিগ বস’ খ্যাত আজাজের বিরুদ্ধে বৃহস্পতিবার অভিযোগ দায়ের করে এসেছেন আরেক ‘বিগ বস’ প্রাক্তনী পায়েল।

[আরও পড়ুন:  মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস ‘দ্য লায়ন কিং’]

ঠিক কী ঘটেছিল? আসলে আজাজ খান দিন কয়েক আগেই টিকটকে একটি গণপিটুনির ভিডিও শেয়ার করেছিলেন। যেই ভিডিওতে দেখা গিয়েছে জনৈক এক মুসলিম ব্যক্তি বেধড়ক মার খাচ্ছেন। তবে আজাজ শুধু এই ভিডিও শেয়ার করেই ক্ষান্ত থাকেননি। এর পাশাপাশি আরেকটি ভিডিও শেয়ার করে দেশের ৪০ কোটি মুসলিম ধর্মাবলম্বী মানুষকে আহ্বান জানিয়েছিলেন এই ঘটনার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য। যা সাম্প্রদায়িক উসকানিমূলক ঠেকেছে পায়েলের। আজাজকে পালটা দিয়ে পায়েল একটি ভিডিও শেয়ার করে বলেছেন, “যদি ভারতে বৈধ এবং অবৈধ সব মিলিয়ে ৪০ কোটি মুসলিম থাকে, তাহলে সংখ্যালঘু বলে মুসলিমদের যাবতীয় সুযোগ সুবিধে দেওয়া বন্ধ হোক।” আজাজের ভিডিওতে সম্প্রীতি নষ্ট হচ্ছে বলেও দাবি করেন পায়েল। পাশাপাশি জাতীয় নাগরিকপঞ্জি ও জনসংখ্যা নিয়্ন্ত্রণ বিল লাগু করার দাবি তুলেছিলেন অভিনেত্রী। পায়েলের এই ভিডিওর পর আজাজ ফের এক ভিডিওতে পায়েলকে একহাত নিয়েছেন। তাঁকে ‘সি-গ্রেড’ অভিনেত্রী বলে কটাক্ষ করেন। এমনকী, রোহাতগির প্রেমজীবন নিয়েও সমালোচনা করেন ওই ভিডিওতে আজাজ। আর আজাজের পরবর্তী ভিডিওয় এধরনের মন্তব্যে নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করেছেন পায়েল। তাই শুক্রবার আজাজ খানের বিরুদ্ধে মুম্বই সাইবার ক্রাইম ব্রাঞ্চে মামলা দায়ের করেছেন পায়েল।

[আরও পড়ুন:  বিয়ের পর প্রথম ছবির কাজ সাংসদ নুসরত জাহানের, আগস্টে শুরু শুটিং]

ইতিমধ্যেই মোদিকে কটাক্ষ করে ভিডিও শেয়ার করার জন্য ১৮ জুলাই গ্রেপ্তার হয়েছেন আজাজ। ২০ জুলাই অবধি জেল হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে। আর সেদিনই পায়েল রোহাতগি তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মুম্বই পুলিশে। উল্লেখ্য, পায়েল এবং আজাজ দু’জনেই ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং