BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

দীপাবলিতে রানুর কণ্ঠে মাতল নেটদুনিয়া, রিয়ালিটি শোয়ে গাইলেন জনপ্রিয় হিন্দি গান

Published by: Bishakha Pal |    Posted: October 28, 2019 4:52 pm|    Updated: October 28, 2019 4:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাটের রানু মণ্ডল এখন বিখ্যাত ব্যক্তি। শুধু সোশ্যাল মিডিয়া নয়, টেলিভিশনও তিনি ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছেন। কলকাতা ও মুম্বইয়ের গণ্ডি ছাড়িয়ে রানু দিনকয়েক আগেই পাড়ি দিয়েছিলেন দক্ষিণে। একটি মালয়ালম শোয়ের মঞ্চে গান গেয়েছিলেন সোশ্যাল মিডিয়ার সুরসাম্রাজ্ঞী। এবার ফের দক্ষিণের একটি শোয়ে গান গাইলেন তিনি। তবে এবার তাঁর কণ্ঠে শোনা গেল ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’।

হিমেশ রেশমিয়ার ছবিতে গান গাওয়ার পর রানুর খ্যাতি সর্বত্র ছড়িয়ে পড়ে। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে তাঁর ‘তেরি মেরি’ গান নিয়ে চর্চা হচ্ছে সর্বত্র। ইতিমধ্যেই তিনি উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট গেয়ে ফেলেছেন। লতা মঙ্গেশকরের জন্মদিনে হিমেশের স্টুডিওতে ‘ক্যাহে রহি হ্যায় নজদিকিয়াঁ’ গানটি রেকর্ড করেন উদিত নারায়ণ, হিমেশ রেশমিয়া, রানু মণ্ডল এবং পায়েল দেব। ফলে রানুকে এখন বলিউডের অন্যতম উদীয়মান গায়িকা হিসেবে ধরাই যেতে পারে। আর এমন এক ব্যক্তিত্বকে নিমন্ত্রণ করার জন্য তো বসেই আছে রিয়ালিটি শোয়ের কর্তৃপক্ষ। তেমনই একটি শোয়ে ডাক পেলেন রানু। ছোটপর্দার কমেডি শো ‘কমেডি স্টারস’-এ গিয়েছিলেন তিনি। সেখানে তিনি গাইলেন ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র বিখ্যাত গান ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’। এইটি লতা মঙ্গেশকরেরই গান।

[ আরও পড়ুন: মহিলাদের সঙ্গে অশালীন আচরণ, সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে মুখ খুললেন একাধিক অভিনেত্রী ]

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ এবছর ২৫ বছরে পড়ল। নেটিজেনরা বলছেন, রানুর এই গান ছবির রজত জয়ন্তীর শ্রদ্ধার্ঘ্য। অনেকে আবার রানুর সমালোচনাও করেছেন। কিন্তু তাও দীপাবলির সময় ইন্টারনেটে ফের ভাইরাল রানু মণ্ডল।

তাঁর গান শুনে শ্রোতাদের মন ভিজেছে বটে, তবে এই আচমকা গগনচুম্বী সাফল্য কিংবা, ভাগ্যের চাবিকাঠি হাতে পাওয়া নিয়ে ইতিমধ্যেই তাঁকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। অতীন্দ্র চক্রবর্তী নামে যেই ব্যক্তির দৌলতে রানাঘাট স্টেশন থেকে মুম্বইয়ে হিমেশের রেকর্ডিং স্টুডিও অবধি পৌঁছলেন, সেই সহৃদয় ব্যক্তিকেই ‘ভগবানের চাকর’ বলে নেটিজেনদের রোষানলে পড়েছেন রানু মারিয়া মণ্ডল। বাংলার রানুকে নিয়ে গর্বের পাশাপাশি এমন মন্তব্য শুনে অনেকেই কিন্তু ‘অকৃতজ্ঞ’ আখ্যা দিয়ে তাঁর বিরুদ্ধে রাগে ফুটছেন। ইতিমধ্যেই রানুকে নিয়ে বায়োপিকের ইচ্ছেপ্রকাশ করেছেন গায়ক সিধু।

[ আরও পড়ুন: ৪০ বছর বয়সে প্রথম অডিশন দিলেন করিনা! জানেন কোন ছবির জন্য? ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement