BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

মহিলাদের সঙ্গে অশালীন আচরণ, সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে মুখ খুললেন একাধিক অভিনেত্রী

Published by: Bishakha Pal |    Posted: October 28, 2019 3:09 pm|    Updated: October 28, 2019 3:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রীদের সঙ্গে অশালীন আচরণ করার জন্য একাধিকবার অভিযুক্ত হয়েছেন টেলিভিশন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। কিছুদিন আগে ‘বিগ বস’ হাউজে অভিনেতা তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করেছিলেন বলে অভিযোগ তোলেন অভিনেত্রী রেশমি দেশাই। তারপর ‘বালিকা বধূ’র অভিনেত্রী শীতল খান্ডালও জানান, ধারাবাহিক চলাকালীন তাঁর সঙ্গেও খারাপ ব্যবহার করেছিলেন সিদ্ধার্থ। এরপর এনিয়ে মুখ খুললেন আরও অনেক অভিনেত্রী।

‘বালিকা বধূ’র অভিনেত্রী শীতল খান্ডাল কিছুদিন আগে অভিযোগ তোলেন, শুটিংয়ের সময় তাঁকে অযাচিতভাবে স্পর্শ করতেন সিদ্ধার্থ। অশালীন কথাবার্তা বলতেন। একবার তিনি এর প্রতিবাদ করেছিলেন। ক্রিয়েটিভ প্রোডিউসরকে জানিয়ে দিয়েছিলেন সিদ্ধার্থের কথা। তার পরদিনই শীতলকে সবার সামনে সিদ্ধার্থ কটূক্তি করেন বলে অভিযোগ। ঘটনার কথা সামনে আসতেই নেটিজেনরা শীতলকে কটাক্ষ করেন। বলেন, কেন এতদিন পর সিদ্ধার্থের বিরুদ্ধে মুখ খুলছেন তিনি? উত্তরে শীতল বলেন, তিনি কোনও রকম পাবলিসিটি পাবেন বলে এসব বলেননি। এক সাংবাদিক বন্ধুর সঙ্গে অতীতের কথা শেয়ার করেছিলেন। সিদ্ধার্থ এখন একই রকম রয়েছেন কিনা, তা তিনি জানেন না। তাই অভিযোগ করা ভিত্তিহীন।

[ আরও পড়ুন: ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে জোর করে নেহাকে চুমু, কী বললেন আদিত্য নারায়ণ? ]

এরপর অনেক অভিনেত্রী মুখ খুলেছেন। তাঁদের মতে, সিদ্ধার্থের ইন্ডাস্ট্রিতে কোনও দুর্নাম নেই। অভিনেত্রী জেসমিন ভাসিন বলেছেন, সিদ্ধার্থের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ভাল। “আমি জানি না, কেন ওর বিরুদ্ধে এমন অভিযোগ উঠছে। ও সত্যিই মহিলাদের সম্মান করে। আমি ওকে ওর মা আর বোনেদের জন্য চোখের জল ফেলতে দেখেছি। আমার মনে হয় না সিদ্ধার্থ এমন কিছু করতে পারে।” বলেন জেসমিন। একই সুর অভিনেত্রী মাহি ভিজের গলাতেও। ‘ফিয়ার ফ্যাক্টর’-এ একসঙ্গে কাজ করেছিলেন তিনি ও সিদ্ধার্থ। অভিনেত্রী বলেন, “সিদ্ধার্থের সঙ্গে থাকতে আমার কখনও অস্বস্তি হয়নি। কিন্তু নিশ্চয়ই শীতলের সঙ্গে কিছু ঘটেছিল।” অভিনেত্রী ঐশ্বর্য সাকুজা বলেন, “সিদ্ধার্থের সঙ্গে আমার কোনও সমস্যা নেই। উলটে আমার সঙ্গে ভুল কিছু হলে ও আমার হয়ে কথা বলত। একবারের জন্যও ও সীমা অতিক্রম করেনি।” ‘বালিক বধূ’র অভিনেত্রী স্মিতা বনশল বলেন, “আমার সামনে ও কখনও খারাপ ব্যবহার করেনি। তবে মানুষের সম্পর্ক নিয়ে আমি মন্তব্য করতে পারি না। কারণ, সবার সঙ্গে সবার ব্যবহার সমান নয়।”

[ আরও পড়ুন: সুস্থ হয়েই কেবিসি’র সেটে, কাজে ফিরলেন অমিতাভ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement