৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেহা কক্করকে জোর করে চুমু খাওয়ার ঘটনা ইতিমধ্যেই তোলপাড় ফেলে দিয়েছে সেলিব্রিটিদের মধ্যে। কিন্তু সেদিন মঞ্চে উপস্থিত সেলিব্রিটিদের কী প্রতিক্রিয়া হয়েছিল? সঞ্চালক আদিত্য নারায়ণ ও বিচারক বিশাল দাদলানি কী বলেছিলেন সেদিন? সম্প্রতি জানা গেল এই দু’জনের প্রতিক্রিয়া।

‘ইন্ডিয়ান আইডল’-এর অডিশনে এক ব্যক্তি অনেক উপহার নিয়ে মঞ্চে প্রবেশ করেন। রাজস্থানি পোশাকে ছিলেন তিনি। মাথায় পরেছিলেন পাগড়ি। নেহাকে তিনি জিজ্ঞাসা করেন, ‘চিনতে পারছেন?’ প্রথমে ধন্দে পড়ে গেলেও পরে ওই ব্যক্তিকে চিনতে পারেন নেহা। সঙ্গে সঙ্গে উপহারগুলি নেন ও আলিঙ্গন করেন। তখনই ঘটে যায় ঘটনাটি। নেহার গালে চুম্বন করেন ওই ব্যক্তি। গোটা ঘটনায় স্তম্ভিত হয়ে যান বিচারকের আসনে বসে থাকা বিশাল দাদলানি ও অনু মালিক। সঞ্চালক আদিত্য নারায়ণও বেকুব বনে যান। নেহা ততক্ষণে মুখ ঢেকেছেন। বোঝাই যাচ্ছিল বেশ অস্বস্তিতে পড়ে গিয়েছেন তিনি।

[ আরও পড়ুন: সুস্থ হয়েই কেবিসি’র সেটে, কাজে ফিরলেন অমিতাভ ]

এই ঘটনার পর বিশাল দাদলানি ওই প্রতিযোগীকে পুলিশের হাতে দিতে চেয়েছিলেন। কিন্তু নেহা তাঁকে বাধা দেন। বলেন, ওই ব্যক্তির মানসিক চিকিৎসা দরকার। ওকে ছেড়ে দেওয়া হোক। এনিয়ে একটি টুইট করেন বিশাল। তাঁর টুইটের জবাবে এক অনুরাগী তাঁকে বলেন, কেন ওই ব্যক্তিকে সবার সামনে চড়া মারা হল না?

সঞ্চালক আদিত্য নারায়ণ অবশ্য এতটা ভাবেননি। তিনি বলেন, হাতে নেহার নামের ট্যাটু করিয়েছিলেন ওই প্রতিযোগী। বোঝাই যায় নেহাকে খুব ভালবাসেন তিনি। তাঁর চোখের ভাষাতেই ভালবাসা ফুটে উঠছিল বারবার। তার ফলেই তিনি মঞ্চে এমন কাণ্ড ঘটান। কোনও খারাপ অভিসন্ধি তাঁর ছিল না। যদিও নেহা কক্কর নিজে এখনও এনিয়ে মুখ খোলেননি।

[ আরও পড়ুন: ঘনিষ্ঠ ‘বিগ বস’-এর প্রতিযোগী রেশমি-সিদ্ধার্থ, ভাইরাল রোম্যান্টিক ভিডিও ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং