১৮ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৮ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সপ্তাহখানেক অসুস্থতার পর অবশেষে কাজে ফিরলেন অমিতাভ বচ্চন। গতকাল অর্থাৎ মঙ্গলবারই কৌন বনেগা ক্রোড়পতির সেট থেকে ছবি শেয়ার করে কাজে ফেরার খবর নিশ্চিত করলেন অমিতাভ।

প্রসঙ্গত, গত সপ্তাহেই বলিউড ইন্ডাস্ট্রি থেকে সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল অভিনেতা অমিতাভ বচ্চনের অসুস্থতার খবর। শোনা গিয়েছিল গুরুতর অসুস্থতা নিয়ে মু্ম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি ছিলেন তিনি। যদিও সেরকম গুরুতর আশঙ্কার খবর উড়িয়ে দিয়েছিলেন অভিনেতা নিজে। শুক্রবার বাড়ি ফিরে এসে নিজের ব্লগে জানিয়েছিলেন যে তিনি অসুস্থ ছিলেন ঠিকই, তবে ততটা গুরুতর সমস্যা বা চিন্তার মতো কোনও কারণ নেই। শুধু তাই নয়, মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় তাঁর অসুস্থতার খবর অতিরঞ্জিত করে দেখানোর জন্যও বেজায় চটেছিলেন বিগ গি। একারশ ক্ষোভ উগরে দিয়ে ব্লগে লিখেছিলেন, “পেশাদারিত্ব ভাল। কিন্তু, পেশাদার হতে গিয়ে নীতি বিসর্জন দেওয়াটা একেবারেই বাঞ্ছনীয় নয়। আপনি তারকা হোন বা সাধারণ মানুষ, রোগভোগ আর তার জন‌্য তৈরি হওয়া চিকিৎসাজনিত পরিস্থিতি ব‌্যক্তিগত মৌলিক অধিকারের মধ্যে পড়ে। সেই অধিকারকে ভাঙার চেষ্টা বা তার বাণিজ্যিকীকরণের চেষ্টা করা মানে তা সামাজিক সৌজন‌্য ভঙ্গ করা। তাই শ্রদ্ধা করুন এবং মানবিকভাবে বোঝার চেষ্টা করুন। কারণ, এই পৃথিবীতে সবকিছু কিন্তু বিক্রি করার মতো নয়।” 

[আরও পড়ুন: নুসরতের পাঠানো ইলিশ দিয়েই নোবেলজয়ী ছেলের জন্য রাঁধলেন নির্মলাদেবী]

টুইট করে তিনি বলেন, “হ্যাঁ, অবশেষে কাজে ফিরলাম। শোয়ের জন্য পোশাক পরে তৈরি হলাম। কেবিসি’র ‘কর্মবীর’ পর্বের জন্য ব্রিফিং দিলাম। সেটে ঢুকেই প্রিয় দর্শকদের হাততালি আর উচ্ছ্বাস বাকি সবকিছু ভুলিয়ে দিল। তারপর ক্যামেরার সামনে বসার জন্য শুরু হল প্রস্তুতি। মেক-আপ, কেশসজ্জা।” ওই একই টুইটে অমিতাভ ‘কর্মবীর’ পর্বের অতিথিদের সঙ্গেও নিজের ছবি শেয়ার করলেন। কৌন বনেগা ক্রোড়পতির ওই পর্বে বিগ বি’র সঙ্গে খেলবেন শেহবাগ, হিমা দাস এবং দ্যুতি চাঁদের মতো বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্বরা।

উল্লেখ্য, এবার দু’বছর পর নিজের বাড়িতে দিওয়ালি পার্টির আয়োজন করছেন অমিতাভ। অক্টোবরের ২৭ তারিখে দীপাবলি উপলক্ষে তাঁর বাংলো ‘জলসা’য় বসবে চাঁদের হাট। সস্ত্রীক শাহরুখ, অজয়, আমির, অক্ষয় থেকে করণ জোহর, সঞ্জয় দত্ত, রণবীর কাপুর, কে নেই আমন্ত্রিতদের তালিকায়!

[আরও পড়ুন: আত্মঘাতী বোমায় মোদিকে উড়িয়ে দেওয়ার হুমকি পাক অভিনেত্রীর, ভাইরাল ছবি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং