BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

ঘনিষ্ঠ ‘বিগ বস’-এর প্রতিযোগী রেশমি-সিদ্ধার্থ, ভাইরাল রোম্যান্টিক ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: October 22, 2019 6:05 pm|    Updated: October 22, 2019 6:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ‘বিগ বস ১৩’ নিয়ে বিতর্ক। তবে এবার আর সলমন খান নয়, বিতর্ক শুরু হয়েছে রেশমি দেশাই আর সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে। অভিনেত্রী অভিযোগ তুলেছেন, তাঁকে নাকি অযাচিতভাবে স্পর্শ করেছেন সিদ্ধার্থ। আর এমন ঘটনা নাকি ঘটেছে ‘বিগ বস’-এর ঘরে।

রেশমি দেশাই ও সিদ্ধার্থ শুক্লার মধ্যে বহুদিন ধরেই সমস্যা চলছে। একে অপরের দিকে আঙুল তুলতে পিছপা হচ্ছেন না। ‘বিগ বস’ হাউজের মধ্যে মাঝেমধ্যেই এনিয়ে চর্চা চলছে। এমনই এক সময় ভাইরাল হল সিদ্ধার্থ শুক্লা ও রেশমি দেশাইয়ের একটি ভিডিও। এই ভিডিওটি অবশ্য একটি ধারাবাহিকের। নাম ‘দিল সে দিল তক’। ভিডিওয় সিদ্ধার্থ ও রেশমিকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। এও দেখা গিয়েছে, রেশমিকে বারবার চুম্বন করছেন সিদ্ধার্থ। এই ভিডিও ভাইরাল হওয়ার পর জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

[ আরও পড়ুন: মাঝপথেই ‘বিগ বস’ ছেড়ে বেরিয়ে গেলেন সলমন, জানেন কেন? ]

শুরু থেকেই একাধিকবার বিতর্কে জড়িয়েছে ‘বিগ বস ১৩’। কিছুদিন আগে গেরুয়া শিবিরের গাজিয়াবাদের সাংসদ নন্দ কিশোর গুজ্জার তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে ‘বিগ বস’ নিষিদ্ধ করার দাবি তুলে চিঠি পাঠিয়েছিলেন। এছাড়াও ‘বিগ বস’-এর কন্টেন্ট নিয়ে আপত্তি তুলেছিল দ্য কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি)। বিজেপি সাংসদ নন্দ কিশোরের অভিযোগের ভিত্তিতেতেই এই রিয়ালিটি শো নির্মাতাদের কাছ থেকে রির্পোট তলব করে তথ্য সম্প্রচার মন্ত্রক। বিজেপি সাংসদের কথায়, “এই রিয়ালিটি শো ভারতের ভাবমূর্তি নষ্ট করছে। ভারতীয় ঐতিহ্য এবং সংস্কৃতিকে কলুষিত করার চেষ্টা করছে। এমন কিছু অশ্লীল দৃশ্য দেখানো হচ্ছে, যা পরিবারের সদস্যদের সঙ্গে বসে দেখা যায় না!” নন্দ কিশোরের আপত্তি মূলত ‘বেড ফ্রেন্ড ফরেভার’ নামক ‘বিগ বস’-এ যে পর্ব দেখানো হয়েছিল, সেটা নিয়ে। “ভিন্ন সম্প্রদায়ের মানুষেরা একই বিছানায় শুচ্ছে, এ আবার কী ধরনের শো?” প্রশ্ন তুলেছেন গাজিয়াবাদের সাংসদ। নন্দ কিশোরের কথায়, মোদিজি যেখানে আন্তর্জাতিক আঙিনায় ভারতের ভাবমূর্তি গড়ে তোলার চেষ্টা করছেন, সেখানে এই ধরনের রিয়ালিটি শো তার বিরোধিতা করছে। তাই অবিলম্বেই সেন্সরের হস্তক্ষেপ দরকার এই সমস্ত শোয়ে।

[ আরও পড়ুন: টলিপাড়ার অন্দরে দানা বাঁধছে নয়া আশঙ্কা! ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#BiggBoss13 #UnseenUndekha 🙊 Who else love this couple? ❤️

A post shared by TellywoodPage (@tellywoodpage) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement