২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই সিজনের ‘নাচ বলিয়ে’ জল্মলগ্ন থেকেই কোনও না কোনও কারণে খবরের শিরোনামে। সে ঝগড়া অশান্তি হোক কিংবা চোট লাগা থেকে মঞ্চে আঘাত পাওয়া। জনপ্রিয় রিয়ালিটি শো ‘নাচ বলিয়ে ৯’ নিয়ে বিতর্কের শেষ নেই। এবার ফের খবরের শিরোনামে এই ডান্স রিয়ালিটি শো। কারণ, রবিনা এবং মনীশ পলের বিবাদের জেরে ঘণ্টাখানেকেরও বেশি সময় ধরে বন্ধ ছিল শোয়ের শুটিং।

[আরও পড়ুন:  ‘জাতীয় সংগীত পরিবর্তনের কথা বলিইনি’, ফের অভিযোগ অস্বীকার গায়ক নোবেলের]

শোয়ের বিচারক রবিনা ট্যান্ডন এবং সঞ্চালক মনীশ পলের মধ্যে জোর বিবাদের জেরে ফের খবরে উঠে এল ‘নাচ বলিয়ে’ সিজন ৯ এর নাম। তা হঠাৎ কী কারণে ঝগড়া বাঁধল রবিনা এবং মনীশের মধ্যে?

সদ্য প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, রবিনা ট্যান্ডন ও মনীশ পলের বিবাদের জেরে প্রায় ১ ঘণ্টারও বেশি সময় ধরে বন্ধ ছিল ‘নাচ বলিয়ে ৯’-এর শুটিং। সূত্রের খবর, বিচারক রবিনা যখন কোনও একটি বিষয়ে বক্তব্য রাখছিলেন, ঠিক তখনই মঞ্চে দাঁড়িয়ে মনীশ মুখ-ভঙ্গিমা করছিলেন। যা হঠাৎই নজরে পড়ে রবিনার। আর দেখা মাত্রই অভিনেত্রী বেজায় চটেন। রবিনার ধারণা হয় তাঁকে নিয়ে মশকরা করেই সঞ্চালক মনীশ এমনটা করছেন। ব্যাস, এই সামান্য ঘটনাতেই রেগে গিয়ে নিজের ভ্যানে চলে যান রবিনা। সেই থেকেই শোয়ের দুষ্টুমিষ্টি সঞ্চালক মনীশ ও রবিনার মধ্যে ভুল বোঝাবুঝির সূত্রপাত। শো ছেড়ে বেরিয়ে গিয়ে ভ্যানিটি ভ্যানে গিয়ে অনেকক্ষণ কাটান অভিনেত্রী তথা শোয়ের বিচারক রবিনা। 

[আরও পড়ুন: সোনু নিগমের কণ্ঠে ‘সুভাষজি’, ‘গুমনামি’র প্রথম গান প্রকাশ্যে আনলেন সৃজিত]

অন্যদিকে, রবিনার এই ব্যবহারে মনীশও বেশ কিছুটা বিরক্ত হয়ে যান। তিনিও সোজা গিয়ে তাঁর ভ্যানিটি ভ্যানে ঠাঁই নেন। তাঁদের এই বিবাদ মেটাতে অবশেষে হস্তক্ষেপ করতে হয় শোয়ের নির্মাতাদের। দীর্ঘক্ষণ পরে ফ্লোরে ফেরেন মনীশ এবং রবিনা। ফের শুরু হয় শুটিং, এমনটাই জানা গিয়েছে সূত্রের খবরে।  তবে এত বিতর্কেও শোয়ে ভাঁটা পড়েনি। কারণ, আজ রাতে ‘নাচ বলিয়ে’র অতিথি হিসেবে থাকছেন সোনম কাপুর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং