BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সহ-অভিনেত্রীকে মারধর, সিরিয়াল থেকে বাদ পড়লেন অভিনেতা জয় মুখোপাধ্যায়

Published by: Sandipta Bhanja |    Posted: February 11, 2020 5:44 pm|    Updated: February 11, 2020 5:44 pm

Renowned TV actor Somraj Maity replaces Joy Mukherjee in 'Jiyon Kathi'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ২০১৮ সালের ভুলের পুনরাবৃত্তি করলেন বাংলা টেলিদুনিয়ার জনপ্রিয় অভিনেতা জয় মুখোপাধ্যায়। সেসময় তাঁর তৎকালীন প্রেমিকা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে শারীরিক নিগ্রহের অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন। এবার বছর দুয়েকের মাথায় ফের একই কাণ্ড ঘটালেন অভিনেতা জয়। দিন কয়েক আগেই মহিলা সহকর্মীর গায়ে হাত তোলার জন্য ‘জিয়নকাঠি’ ধারাবাহিক থেকে বাদ পড়েছেন অভিনেতা জয় মুখোপাধ্যায়। শুটিং চলাকালীনই অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে মারধর করেন তিনি। যে অভিযোগের ভিত্তিতে রাতারাতি জয়কে ধারাবাহিক থেকে সরিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা। এবার তারই পরিবর্তে ‘জিয়নকাঠি’তে ঋষির চরিত্রে দেখা যাবে টেলিভিশনের আরেক জনপ্রিয় অভিনেতা সোমরাজ মাইতিকে।

ঐন্দ্রিলা শর্মা

শুটিং চলাকালীন ঐন্দ্রিলার মা ফোন করেছিলেন। ফোন রিসিভ করে ঐন্দ্রিলা মাকে বলেন যে পরে ফোনে কথা বলবেন। কারণ, সেটে ততক্ষণে জয় মুখোপাধ্যায় এসে উপস্থিত হয়েছেন। শট দেওয়ার জন্য তৈরিও ছিলেন। ফোন রাখতে না রাখতেই ঐন্দ্রিলার সঙ্গে অভব্য আচরণ করা শুরু করেন জয়। এমনকী, হাত ধরে টানাটানির পর ধাক্কাও মারেন সহ-অভিনেত্রী ঐন্দ্রিলাকে। সেটের সবাই ততক্ষণে সেখানে গিয়ে জয়কে আটকানোর চেষ্টা করে। এই ঘটনার পরই থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মাস খানেক আগে জয় সিরিয়ালের ইউনিট মেম্বারদের সঙ্গেও খারাপ ব্যবহার করেছেন। এপ্রসঙ্গে ‘জিয়নকাঠি’ ধারাবাহিকের নির্মাতা লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, জয়ের তো আচরণগত সমস্যা একটা ছিলই, কিন্তু এরকম ঘটনা খুবই দুর্ভাগ্যজনক। জয়ের সঙ্গে আর কাজ করতে হবে না ভেবেই নিশ্চিন্ত তিনি।

সোমরাজ মাইতি

[আরও পড়ুন: প্রকাশ্যে ‘গোলন্দাজ’-এর একঝাঁক লুক, ইশা-শ্রীকান্ত-পদ্মনাভকে কেমন লাগছে ছবিতে?   ]

আগামী ২০ ফেব্রুয়ারী থেকে ‘জিয়নকাঠি’তে ঋষির চরিত্রে জয়ের পরিবর্তে দেখা যাবে সোমরাজ মাইতিকে। অভিনেতার কথায়, লীনা গঙ্গোপাধ্যায় বলেই তিনি আর না করতে পারেননি। উল্লেখ্য, প্রথমটায় কিন্তু ‘জিয়নকাঠি’র এই চরিত্রে তাঁরই অভিনয় করার কথা ছিল। কিন্তু সেসময় ‘কুঞ্জছায়া’ ধারাবাহিক নিয়ে ব্যস্ত থাকায় প্রস্তাব ফিরিয়ে দেন। এবার লীনা ঋষির চরিত্রে জয়কে সরিয়ে দেওয়ার ঘটনা সোমরাজকে ফোন করে জানাতেই, তিনি রাজি হয়ে যান। কারণ, সেই প্রসঙ্গ তুলেই তাঁর ‘লীনা-আন্টি’ সোমরাজকে মনে করিয়ে দিয়েছেন, “এই সিরিয়ালটা তোমারই। তুমি-ই করো।”

[আরও পড়ুন: পৌরহিত্যেও লিঙ্গভেদ কেন? সমাজিক ট্যাবুকে প্রশ্ন ছুঁড়ল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে