Advertisement
Advertisement

Breaking News

Angana Roy

‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিক থেকে সরছেন অঙ্গনা, আসছেন রুকমা! হঠাৎ কেন নায়িকা বদল?

দর্শকদের কাছে প্রশংসিত এই ধারাবাহিকের অঙ্গনা ও রোহন জুটি।

Rooqma Ray replaces Angana Roy in Tumi aashe paashe thakle
Published by: Akash Misra
  • Posted:June 14, 2024 1:18 pm
  • Updated:June 14, 2024 1:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুব অল্প সময়ের মধ্যেই টিআরপিতে উপরের দিকে উঠে এসেছিল টেলিপর্দার দুই জনপ্রিয় মুখ অঙ্গনা রায় ও রোহন ভট্টাচার্যের ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’। দর্শকদের মুখে প্রশংসিতও অঙ্গনা ও রোহন জুটি। কিন্তু হঠাৎই রদবদল। জানা গেল, স্টার জলসার এই ধারাবাহিক থেকে সরে যাচ্ছেন অঙ্গনা। আর অঙ্গনার জায়গায় আসছেন অভিনেত্রী রুকমা রায়! তা হঠাৎ কেন নায়িকা বদল?

সংবাদ প্রতিদিন ডিজিটালকে অঙ্গনা জানালেন, ”আমার একটা মেডিক্যাল এমার্জেন্সি হয়েছে। যার জন্য আমার অন্তত দু সপ্তাহের বেড রেস্ট দরকার। তার পরেই আমি কাজ করার মতো ফিট হব। মানে জুনের শেষ সপ্তাহ থেকে কাজ করতে পারব। টেলিভিশনে একটানা দুসপ্তাহের ছুটি  নেওয়া যায় না। তার উপর আমি এই সিরিয়ালের লিডরোলে অভিনয় করতাম। এতদিন ধরে এই সব নিয়েই আলোচনা চলছিল, ধারাবাহিকের টিমের সঙ্গে। শেষমেশ আমি এনওসি দিলাম। যাতে ধারাবাহিকেরও ক্ষতি না হয়, আর আমার চিকিৎসাটাও হয়।”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Angana Roy (@anganaroyy)

Advertisement

[আরও পড়ুন: আন্তর্জাতিক সমীক্ষায় দূষণমুক্তিতে দ্বিতীয় কলকাতা, নিন্দুকদের তোপ ফিরহাদের]

অঙ্গনা আরও জানালেন, ”সুস্থ হয়ে জুন মাসের শেষ থেকে অন্যকাজ শুরু করব। হাতে বেশ কিছু সিনেমা এবং সিরিজের কাজ আছে। তবে এই ধারাবাহিক আমার প্রথম টেলিভিশন শো, তাই প্রথম অভিজ্ঞতা সব সময়ই স্পেশ্যাল আমার কাছে। তাই এই অভিজ্ঞতা ভুলতে পারব না। সামনেই পারিয়া ২- ছবির জন্য নিজেকে তৈরি করতে হবে। কিছু সিরিজ নিয়েও আলোচনা চলছে। তাই আপাতত দুসপ্তাহের বিরতি। তার পর ফের পুরোদমে কাজে ফিরব।”

অঙ্গনা রায় কেরিয়ার শুরু করেছিলেন শিশুশিল্পী হিসেবে। তাও আবার তরুণ মজুমদারের মতো পরিচালকের ‘আলো’ ছবিতে। তারপর অভিনেত্রী হিসেবে ‘সেই যে হলুদ পাখি’ সিরিজে আত্মপ্রকাশ করেন। ‘পাপ’, ‘তানসেনের তানপুরা’, ‘মোহমায়া’র মতো ওয়েব সিরিজে দেখা গিয়েছে অঙ্গনাকে। ‘রক্তকরবী’, ‘হোম কামিং’, ‘লুকোচুরি’ সিরিজেও নজর কেড়েছেন।

[আরও পড়ুন: ‘Kalki 2898 AD’র ট্রেলারে অমিতাভ-প্রভাসদের সঙ্গী শাশ্বত, মহাভারতের ভিতে কল্পবিজ্ঞান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ