BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

পানভেলের ফার্মহাউসে ‘বিগ বস ১৪’র প্রোমো শুট করবেন সলমন!

Published by: Bishakha Pal |    Posted: June 13, 2020 2:40 pm|    Updated: June 13, 2020 4:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে এতদিন বন্ধ ছিল শুটিং। কলকাতায় সম্প্রতি স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরু হয়েছে। বলিউডেও শুটিং শুরুর ক্ষেত্রে জারি হয়েছে একাধিক গাইডলাইন। লকডাউনের মধ্যে অনেকে শর্টফিল্ম বানিয়েছিলেন, মিউজিক ভিডিও-ও শুট করেন কেউ কেউ। কিন্তু একটি রিয়ালিটি শোয়ের প্রোমো বানানো তো আর চাট্টিখানি কথা নয়। কিন্তু সেই কাজটাই এবার করতে চলেছেন সলমন খান (Salman Khan)। শোনা যাচ্ছে পানভেল ফার্মহাউসে তিনি কয়েকদিনের মধ্যেই শুট করে ফেলবেন ‘বিগ বস ১৪’র (Bigg Boss) প্রোমো।

১৪ জুন ঘোষণা হওয়ার কথা ছিল ‘বিগ বস ১৪’র। কিন্তু করোনার জেরে তা পিছিয়ে যায়। স্বাভাবিকভাবে এর শুরু হতেও এখন মাসখানেক সময় লাগবে। তবে করোনার জন্য যাতে শো বন্ধ না হয়, তার চেষ্টা চালাচ্ছেন নির্মাতারা। নতুন করে পরিকল্পনা করা হচ্ছে। বিষয়বস্তুর মধ্যেও নাকি একটু রদবদল করা হবে। কিন্তু তার আগে প্রোমো শুট সেরে নিতে চায় চ্যানেল কর্তৃপক্ষ। সূত্রের খবর, জুনে এই শোয়ের ঘোষণা হওয়ার কথা ছিল। অন্য সিজনগুলোর মতো ‘বিগ বস ১৪’তেও হোস্ট থাকবেন সলমনই। প্রথমে ভাবা হয়েছিল লকডাউনের কারণে যেমন ঘোষণা পিছিয়ে গেল, তেমনই পিছিয়ে দেওয়া হবে প্রোমো শুট। কিন্তু সম্প্রতি অমিতাভ বচ্চন ‘কউন বনেগা ক্রোড়পতি’র পরের সিজনের শুটিং করেছেন বাড়ি থেকেই। ‘কেবিসি’র ক্ষেত্রে যদি বাড়ি বসে শুটিং করা যায়, তবে ‘বিগ বস’-এর ক্ষেত্রে হবে না কেন? দুটোই তো রিয়ালিটি শো। তাই এই শোয়ে প্রোমো শুট নিয়ে ভাবনাচিন্তা শুরু করেন নির্মাতারা।

[ আৎও পড়ুন: শুরু হল ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালের শুটিং, স্ত্রী নবনীতাকে নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন অভিনেতা জিতু ]

জানা গিয়েছে, শোয়ের মধ্যে কিছু পরিবর্তন আনা হবে। সেই মতোই সাজানো হবে প্রোমো। আপাতত সেই পরিকল্পনাই সাজাচ্ছে ক্রিয়েটিভ টিম। লকডাউনের মধ্যে পানভেল ফার্মহাউসে রয়েছেন সলমন খান। সেখানেই নাকি তিনি শুটিং করবেন বলে শোনা যাচ্ছে। সলমন খান প্রযোজকদের স্পষ্ট জানিয়ে দিয়েছে, সমস্ত স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে যেন শুটিং করা হয়। তিনি এও অনুরোধ জানিয়েছে, শোয়ের সময়ও যেন সামাজিক দূরত্বের কথা মাথায় রাখা হয়। এখনও পর্যন্ত জানা গিয়েছে ‘হামারি বহু সিল্ক’-এর জান খান, ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর শুভাঙ্গি আত্রে এবং ‘তুঝসে হ্যায় রাবতা’র অভিনেত্রী শগুন পান্ডেকে ‘বিগ বস’-এ যোগ দেওয়ার আবেদন জানানো হয়েছে। যদিও এখনও কেউই সম্মতি দেননি।

[ আরও পড়ুন: বান্ধবীর সঙ্গে ছবি কারিকুরি করে পর্নসাইটে! বিস্ফোরক অভিযোগ ‘দ্য বং গাই’-এর ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement