BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

‘মেলভিনের জন্য গর্ভবতী হয়েছিল এক নাবালিকা’, প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে বিস্ফোরক সানা

Published by: Bishakha Pal |    Posted: February 21, 2020 8:04 pm|    Updated: February 21, 2020 8:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন আগে বিচ্ছেদ হয়ে গিয়েছে অভিনেত্রী সানা খানের। কিন্তু অন্য অনেকের মতো প্রাক্তন প্রেমিক কোরিওগ্রাফার মেলভিন লুইকে বন্ধু বলে মানতে নারাজ তিনি। উলটে তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সানা। ফাঁস করলেন এক গূঢ় তথ্য। জানালেন, লুই নাকি তাঁর ছাত্রীদের সঙ্গে খুনসুটি করতেন। তাও আবার সাধারণ শিক্ষক-ছাত্রীর খুনসুটি নয়, সেটি ছিল অন্য রকমের। যেভাবে প্রেমিক তার প্রেমিকার সঙ্গে খুনসুটি করেন, তেমনভাবেই মিশতেন লুই। একসময় তো এক নাবালিকাকে লুই গর্ভবতীও করেছিলেন বলে অভিযোগ তুলেছেন সানা।

সম্প্রতি ইনস্টাগ্রামে সানা মেলভিনের সঙ্গে তাঁর সম্পর্ক ও বিচ্ছেদের কথা জানান। বলেন, প্রথম চার মাস তাঁদের সম্পর্ক খুব ভাল ছিল। প্রেমে নাকি ‘সম্মোহিত’ হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু রমজান মাসে তাঁদের মধ্যে সমস্যার সূত্রপাত। তখন সানা বেশিরভাগ সময় ঘরে নামাজ পড়তেন। তখনই মেলভিন তাঁর সঙ্গে প্রতারণা শুরু করেন বলে অভিযোগ করেন সানা। এও বলেন, মেলভিন নিজের ফায়দার জন্য তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চেয়েছিলেন। তিনি সানাকে ব্যবহার করে টাকা ও প্রতিপত্তি অর্জন করতে চেয়েছিলেন। যদিও মেলভিন তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিলেন বলে অভিযোগ তোলেন সানা।

[ আরও পড়ুন: ‘প্লাস্টিক সার্জারি শুধু হিরোইনরাই করে না’, লিঙ্গবৈষম্য নিয়ে সরব রবিনা ]

মেলভিনের বিরুদ্ধে একাধিক মহিলার সঙ্গে সম্পর্কের অভিযোগও তুলেছেন অভিনেত্রী। যদিও কারওর নাম তিনি নেননি। তবে বলেছেন, মেলভিনের সঙ্গে তাঁর ভিডিওয় কাজ করেছে, এমন কয়েকজনের সঙ্গে নাকি সম্পর্ক ছিল কোরিওগ্রাফারের। মেলভিনের বেঙ্গালুরুর আউটলেট সামলান এমন এক মহিলার সঙ্গে কোরিওগ্রাফারের সম্পর্ক রয়েছেন বলেও দাবি সানার। এছাড়া আরও এক মহিলার সঙ্গে নাকি মেলভিনের সম্পর্ক রয়েছে যিনি তাঁকে ‘ভাই’ বলে ডাকেন। সানা এও বলেছেন, তাঁর সঙ্গে যখন সমস্যা চলছিল, মেলভিনের বাড়িতে ফোন করেছিলেন তিনি। তখন কোরিওগ্রাফারের মা তাঁকে বলেছিলেন, এমন তো হয়। এসব নিয়ে ভাবনা চিন্তার কোনও কারণ নেই।

মেলভিনের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন সানা। বলেন, আজ তিনি বোঝেন এইসব মেয়েদের বয়ফ্রেন্ডরা কেন ব্রেকআপ করেছেন। ইনস্টাগ্রামে সানা অভিযোগ তোলেন, একবার এক নাবালিকাকে গর্ভবতী করেছিলেন মেলভিন। কোনও শিক্ষকের কি এমন হওয়া কাম্য? এই কারণেই মেলভিনের মতো মানুষ এখনও স্ট্রাগল করে। আল্লা এদের কোনও না কোনও দিন শিক্ষা দেবেন।

[ আরও পড়ুন: পাকিস্তানে বিয়ের অনুষ্ঠানে কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা, নেটদুনিয়ায় শোরগোল ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement