৪ ভাদ্র  ১৪২৬  বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারাল ছোটপর্দার অত্যন্ত পরিচিত এক মুখ। বৃহস্পতিবার রায়পুরের কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ১৪ বছরের শিবলেখ সিংয়ের। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘সসুরাল সিমার কা’য় অভিনয়ের সুবাদেই দর্শকদের ঘরের ছেলে হয়ে উঠেছিল শিবলেখ।

খবরটি নিশ্চিত করে পুলিশ সুপার আরিফ শেখ জানান, বৃহস্পতিবার বেলা ৩টে নাগাদ ঘটনাটি ঘটে। বাবা-মায়ের সঙ্গে গাড়িতে বিলাসপুর থেকে রায়পুর যাচ্ছিল শিবলেখ। সেখানেই সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি হওয়ার কথা ছিল খুদে অভিনেতার। নবীন সিং নামের আরও এক ব্যক্তি ওই গাড়িতেই ছিলেন। রায়পুরের কাছাকাছি এসে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে তাদের গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিবলেখের। তবে প্রাণে বেঁচে যান বাকি তিনজন। গুরুতর আহত হন নবীন সিং এবং অভিনেতার মা-বাবা। পুলিশ সূত্রে খবর, ঘটনার পর থেকেই পলাতক ওই ট্রাকের চালক। তার খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু হয়েছে।

[আরও পড়ুন: জমি বিবাদে নিহতদের পরিবারের সঙ্গে দেখা করতে পুলিশি বাধা, ধরনায় প্রিয়াঙ্কা গান্ধী]

শিবলেখ ও তার পরিবারের বাড়ি ছত্তিশগড়ের জঙ্গগির-চম্বা জেলায়। তবে কাজের সূত্রে গত দশ বছর ধরে মুম্বইয়েই থাকে গোটা পরিবার। সেখানেই ছোটপর্দার অভিনেতা হিসেবে ভালই নাম-ডাক করে ফেলেছিল শিবলেখ। ‘সসুরাল সিমার কা’ ছাড়াও ‘বাল বীর’, ‘সংকটমোচন হনুমান’, ‘অগ্নিফেরা’ এবং ‘কেসরী নন্দন’-এর মতো ধারাবাহিকেও দেখা গিয়েছে এই খুদে অভিনেতাকে। সিরিয়ালের পাশাপাশি বেশ কয়েকটি রিয়ালিটি শোয়েরও চেনা মুখ হয়ে উঠেছিল শিবলেখ। তার অকালমৃত্যুতে স্তম্ভিত পরিবার। যদিও এখনও পর্যন্ত তার বাবা-মাকে ছেলের মৃত্যুর খবর দেওয়া হয়নি বলেই জানা গিয়েছে। প্রতিভাবান খুদে অভিনেতাকে হারিয়ে শোকস্তব্ধ শিবলেখের সহকর্মীরাও।

[আরও পড়ুন: রোজভ্যালি কাণ্ডে তলব, ইডির দপ্তরে পৌঁছলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং