৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শুটিং না করেই কেন ‘দ্য কপিল শর্মা শো’-এর সেট ছাড়লেন শাহরুখ?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 9, 2017 4:36 am|    Updated: June 3, 2019 6:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে ছোটপর্দার জনপ্রিয় রিয়ালিটি শো, ‘দ্য কপিল শর্মা শো’। কখনও সহকর্মীর সঙ্গে সংঘাত, কখনও সঞ্চালকের শারীরিক অসুস্থতা সবমিলিয়ে বেশ ডামাডোল চলছিল শোয়ের অন্দরে। কিন্তু কথায় আছে ‘The show must go on’। সেরকমই জোড়কদমেই চলছিল শো। কিন্তু হঠাৎই বন্ধ করতে হল শুটিং। শুধু কপিল শর্মা নয়, শুটিং না করেই ফিরে যেতে হল সেদিনের অতিথি শাহরুখ খানকেও।

[‘হ্যারি’ শাহরুখের সঙ্গে সরাসরি কথা বলতে চান?]

রিয়ালিটি শো থেকে উঠে আসা স্ট্যান্ড আপ কমেডিয়ান কপিল শর্মা খুব অল্পদিনেই জনপ্রিয়তার শিখরে। ছোটপর্দায় তাঁর শো ‘দ্য কপিল শর্মা শো’ দর্শকদের সবচেয়ে পছন্দের অনুষ্ঠান। বলিউডের শাহরুখ, সলমন থেকে শুরু করে রণবীর সিং ছবির প্রচারের জন্য সবাই এসে উপস্থিত হন তাঁর শোয়ে। প্রচারের অন্যতম সেরা প্ল্যাটফর্ম হয়ে উঠেছে এই শো। শোনা যায়, দিনে ২০ ঘন্টাও শুটিং চলে ‘দ্য কপিল শর্মা শো’-এর সেটে। তাই দিনে দিনে বেড়েছে সঞ্চালক কপিলের কাজের প্রেসার। কারণ শুধু তো এই শো নয়, পাশাপাশি ছবিতেও অভিনয় করছেন তিনি। আপাতত চলছে তাঁর নতুন ছবি ‘ফিরাঙ্গি’-র শুটিং। আর এতও কাজের চাপেই ঘটে গেল বিপত্তি। নিজের আগামী ছবি ‘জব হ্যারি মেট সেজল’-র প্রচারে কপিল শর্মা শোয়ে অতিথি হিসাবে আসেন শাহরুখ খান ও পরিচালক ইমতিয়াজ আলি। কিন্তু এসে দেখেন সেটে নেই শোয়ের সঞ্চালক কপিল শর্মা। তাই শুটিং না করেই অগত্যা ফিরে যেতে হয় তাঁদের। তবে এব্যাপারে শাহরুখ কোনওরকম বিরক্ত হননি। উপরন্তু অন্যদিন আবারও ছবি নিয়ে আড্ডা দিতে আসবেন বলে জানান কিং খান।

[‘টিউবলাইট’-এর ব্যর্থতার দায় নিয়ে টাকা ফেরাচ্ছেন সলমন]

সেটে অতিথি শাহরুখ ও ইমতিয়াজ আলি আসার আগেই অসুস্থ বোধ করতে থাকেন কপিল। কিছুক্ষনের মধ্যেই সেটে জ্ঞান হারান। সহকর্মীরা তাঁকে নিয়ে যান হাসপাতালে। আপাতত হাসপাতালেই ভর্তি তিনি। কিছুদিন আগেও উচ্চ রক্তচাপের কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন কিন্তু এবার অসুস্থতা একটু বেশি থাকায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। আর সে কারণেই বাতিল করতে হয় এদিনের শুটিং। তবে আপাতত তিনি সুস্থ আছেন। ১১ জুলাই থেকে আবারও শুটিং সেটে ফিরবেন কপিল শর্মা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement