BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

‘রামায়ণ’-‘মহাভারত’-এর পর দূরদর্শনে ফিরছে ‘শক্তিমান’, ট্যুইটারে ঘোষণা মুকেশ খান্নার

Published by: Bishakha Pal |    Posted: March 30, 2020 12:10 pm|    Updated: March 30, 2020 12:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের দিনগুলিতে মানুষকে ঘরবন্দি করে রাখার জন্য বেশ কিছু পুরনো ধারাবাহিককে ফিরিয়ে এনেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রক। যার মধ্যে রয়েছে ‘রামায়ণ’, ‘মহাভারত’, ‘ব্যোমকেশ বক্সি’ ও ‘সার্কাস’। এবার নয়ের দশকের জনপ্রিয় ধারাবাহিক ‘শক্তিমান’কেও টেলিভিশনে ফিরিয়ে আনার দাবি তুলল দর্শক। যদিও মন্ত্রকের তরফে এই সম্পর্কে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্তের কথা শোনা যায়নি। কিন্তু আশার কথা শুনিয়েছেন খোদ ‘শক্তিমান’। অভিনেতা মুকেশ খান্না ঘোষণা করেছেন, যত তাড়াতাড়ি সম্ভব ‘শক্তিমান’ ফিরিয়ে আনার কথা ভাবছেন তাঁরা।

সম্প্রতি টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন মুকেশ খান্না। সেখানে তিনি বলেছেন, এখন টেলিভিশনে একসঙ্গে ‘রামায়ণ’ ও ‘মহাভারত’-এর সম্প্রচার শুরু হয়েছে। দুটোই ভারতীয়দের সেরা ঐতিহাসিক ধারাবাহিক। দর্শকের জন্য এর চেয়ে বড় সুখবর এই মুহূর্তে আর নেই। কিন্তু এর পাশাপাশি তিনি আরও একটি সুখবর দিতে চান। এই তালিকায় শামিল হতে চলেছে ‘শক্তিমান’ও। কবে, কখন, তা তিনি শীঘ্রই জানাবেন।

অভিনেতার এই ভিডিও পোস্টের পর খুশি দর্শকরা। এই লকডাউনের সময় টেলিভিশনে নয়ের দশকের নস্টালজিয়া যদি ফিরে আসে, তার চেয়ে ভাল খবর আর কীই বা হতে পারে? তবে চূড়ান্ত খবরের জন্য দর্শককে আরও একটু অপেক্ষা করতে হবে। কারণ দূরদর্শনের তরফ থেকে এখনও কোনও খবর পাওয়া যায়নি।

[ আরও পড়ুন: ‘চা খেতে এসেছি, আড্ডা দিতে নয়’ বলা দায়িত্বজ্ঞানহীনদের সবক শেখালেন অভিনেত্রী মধুমিতা ]

তবে ‘শক্তিমান’ নিয়ে আরও একটি সুখবর রয়েছে। একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে মুকেশ খান্না জানিয়েছেন, গত তিন বছর ধরে তিনি ও তাঁর টিম ‘শক্তিমান’-এর জন্য কাজ করছেন। বর্তমান সামাজিক সমস্যার উপর ভিত্তি করে তৈরি হবে এই ধারাবাহিক। ‘শক্তিমান’ যেখানে শেষ হয়েছিল, তার পর কী হল, তা জানতে উদগ্রীব দর্শক। তাই ধারাবাহিকটি ফিরিয়ে আনার কথা ভাবা হয়েছে। কিন্তু তিনি শক্তিমানের ভূমিকায় অভিনয় করবেন না। বয়সের কারণেই পিছিয়ে এসেছেন তিনি। ধারাবাহিকের পাশাপাশি ‘শক্তিমান’ নিয়ে একটি ছবি করার কথাও ভাবছেন মুকেশ খান্না।

প্রসঙ্গত, ২০১১ সালে ‘শক্তিমান’কে নিয়ে একটি অ্যামিমেটেড সিরিজ বানানো হয়েছিল। সোনিক চ্যানেলে সেটি দেখানো হত। এরপর, ২০১৩ সালে একটি টেলিফিল্ম আসে যার নাম ছিল ‘হামারা হিরো শক্তিমান’। সেখানে শক্তিমানের চরিত্রে অভিনয় করেছিলেন মুকেশ খান্না ও জুনিয়র শক্তিমান হয়েছিলেন উদয় সচদেব। পোগো চ্যানেলের সেই টেলিফিল্মটি পরিচালনা করেছিলেন সৌমিত্র রানাডে।

[ আরও পড়ুন: মার্ক ব্লুমের পর করোনার বলি আরও এক তারকা, প্রয়াত গ্রামিজয়ী গায়ক জো ডিফি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement