BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বন্ধ নতুন ধারাবাহিকের শুটিং, ফেডারেশনের নতুন নিয়মে ফের টেলিপাড়ায় জট

Published by: Suparna Majumder |    Posted: June 27, 2021 4:00 pm|    Updated: June 27, 2021 4:03 pm

Shooting of new Bengali serials stopped again amid Corona pandemic | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিধারাবাহিকের (Bengali Television Serial) শুটিং নিয়ে টেলিপাড়ার জট যেন কাটছেই না। অনেক আলোচনার পর প্রযোজক (TV Producers) ও ফেডারেশনের (Federation of Cine Technicians & Workers of Eastern India ) মধ্যে তিক্ত হয়ে যাওয়া সম্পর্কের কিছু পরিবর্তন ঘটে, লকডাউন হালকা হতেই নিয়ম মেনে শুরু হয়েছিল ধারাবাহিকের শুটিং। তবে রবিবার ফের টেলিধারাবাহিকের শুটিং নিয়ে শুরু হল নতুন গন্ডগোল। ফেডারেশনের পক্ষ থেকে সোজা জানানো হল, নতুন কোনও ধারাবাহিকের শুটিং করা যাবে না।

[আরও খবর:যশ-নুসরত কি একসঙ্গে থাকছেন? সানগ্লাস চোখে অভিনেত্রীর নয়া ছবি ঘিরে তুঙ্গে জল্পনা]

নতুন ধারাবাহিকের শুটিংয়ে আপত্তি কেন ফেডারেশনের?

ফেডারেশনের তরফ থেকে জানানো হয়েছে, শুটিংয়ে কতজন টেকনিশিয়ান থাকবেন, তাঁদের বেতন কী হবে, সেই সব বিষয়বস্তু নিয়ে একটি মউ তৈরি করা হয়েছিল। তিন বছর আগে করা  এই মউ-তে সই না থাকলে নতুন ধারাবাহিকে অংশ নেবে না ফেডারেশন। 

ফেডারেশনের এই আপত্তির ফলেই সব প্রস্তুতি থাকলেও, শেষমেশ স্থগিত করা হয় অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন ধারাবাহিক মন ফাগুনের (Mon Phagun)শুটিং। এই ধারাবাহিকে অভিনয় করছেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee ) ও সৃজলা গুহ। তবে শুধুই মন ফাগুন নয়। ফেডারেশনের আপত্তির ফলে বিপাকে পড়তে পারে ম্যাজিক মোমেন্টসের ধুলোকণা (Dhulokona), ব্লুজ এন্টারটেনমেন্টের সর্বজয়া (Sarbajaya), সুরিন্দর ফিল্মসের শ্রীকৃষ্ণ ভক্ত মীরার (Sri Krishna Bhakta Meera) মতো নতুন ধারাবাহিকের শুটিং।

টেলিপাড়ায় এই শুটিং  নিয়ে জট শুরু হয়েছে প্রায় এক মাস ধরেই। তরজা চলছে ফেডারেশন-প্রোডিউসার গিল্ডের মধ্যে। প্রোডিউসারস গিল্ড, আর্টিস্ট ফোরাম এবং ফেডারেশনের এক সম্মিলিত বৈঠক হয়। সেই মিটিংয়েই ঠিক হয়, তিন বছর ধরে আটকে থাকা মউ চুক্তি নিয়ে ফেডারেশন এবং প্রযোজকদের যে মতবিরোধ তৈরি হয়েছিল তা মিটমাট করে নতুন করে গাইডলাইন তৈরি করা হবে। ২০ জুলাইয়ের মধ্যে এই গাইডলাইন তৈরি করার নির্দেশ দেওয়া হয় এবং আগামী ৩১ জুলাইয়ের মধ্যে তা কার্যকর করার প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়। জানা গিয়েছে, এই গাইডলাইন চালু হওয়া না পর্যন্ত নতুন টেলিধারাবাহিকের শুটিংয়ে আপত্তি চলবে ফেডারেশনের।

[আরও খবর: ‘আমার ভাবনা খাচ্ছে’, X=প্রেম ছবির নাম ‘চুরি’ করায় সৃজিতকে তীব্র কটাক্ষ শিলাজিতের!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে