১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সুকুমার  সরকার, ঢাকা: জি বাংলার গানের শো ‘সা রে গা মা পা’র মাধ্যমে উঠে আসা বাংলাদেশের বিতর্কিত শিল্পী নোবেল ফের খবরে। বাংলাদেশের জাতীয় সংগীত নিয়ে বাজে মন্তব্য করায় তাঁকে ঘিরে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনেক বিতর্ক হয়েছে। অবশ্য জাতীয় সংগীত নিয়ে কথা বলার পর আর এসব বিতর্ক নিয়ে তিনি মুখ খোলেননি তিনি। তবে বৃহস্পতিবার রাতে একটি পোস্ট করেছেন নিজের ফেসবুক পেজে। 

[ আরও পড়ুন: টলিউডেও কাস্টিং কাউচ! অভিনয়ের নামে কুপ্রস্তাব টেলি অভিনেত্রীকে ]

ওই পোস্টে নোবেল সাফ জানালেন, তাঁর ব্যক্তিগত কোনও ফেসবুক আইডি নেই। পোস্টে তিনি লিখেছেন, “আমার কোনও ফেসবুক আইডি নেই। আমার প্রাণপ্রিয় শ্রোতাবৃন্দ, আজ পর্যন্ত আনুমানিক প্রায় ১০ হাজারের ঊর্ধ্বে রিপোর্ট পাওয়ার পর এই ব্যাপারে কিছু না লিখলেই নয়। আমি ফেসবুকে কোনও… কোনও… ব্যক্তিগত আইডি ব্যবহার করি না। আমার কোন ফেসবুক আইডি নেই। শুধুমাত্র এই পেজটি আমি এবং আমার বন্ধুরা সরাসরি নিয়ন্ত্রণ করি।” একটি ইন্সটাগ্রাম আমি ব্যবহার করি- instagram.com/noblemanofficialbd অবশ্যই আপনারা আমার ইউটিউব চ্যানেলের ব্যাপারে জানেন।এছাড়া যত ধরণের পেজ, আইডি এবং গ্রুপ রয়েছে, এর একটিও আমার দ্বারা নিয়ন্ত্রিত হয় না। নোবেল আরও বলেছেন, অনেকে অনেক ধরণের প্রতারণার স্বীকার হয়েছেন এবং হচ্ছেন। ভুল নিউজ দেওয়া, আমার শ্রোতাদের সঙ্গে বাজে ব্যবহার করা, আপত্তিকর ছবি চাওয়া, বিকাশ এবং ব্যাংকে টাকা চাওয়ার রিপোর্টও রয়েছে!আমি খুব আন্তরিকভাবে দুঃখিত যে আমি আপনাদের সবার সাথে ব্যক্তিগত সম্পর্ক ও কথোপকথন রাখতে পারি না। প্লিজ, আমাকে ক্ষমা করবেন। তবে কেউ এসব ফেক আইডি দ্বারা প্রতারিত হবেন না। আমি আবার বলছি, আমার কোন ফেসবুক আইডি নেই।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং