২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

টলিউডেও কাস্টিং কাউচ! অভিনয়ের নামে কুপ্রস্তাব টেলি অভিনেত্রীকে

Published by: Bishakha Pal |    Posted: September 6, 2019 8:14 pm|    Updated: September 6, 2019 8:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের নামে অভিনেত্রীদের কুপ্রস্তাব দেওয়াটা যেন রেওয়াজ হয়ে দাঁড়িয়েছে। বলিউডে ‘কাস্টিং কাউচ’-এর গল্প হামেশাই শোনা যায়। টলিপাড়ায় যে হয় না, এমনও নয়। কিন্তু তা নিয়ে মুখ খোলেনি কেউ। কিন্তু টেলিভিশন অভিনেত্রী আয়েষা ভট্টাচার্য বোধহয় গতানুগতিকতার বাইরে। তাই তাঁর কাছে যখন কুপ্রস্তাব এল, সরাসরি তার প্রতিবাদ করলেন তিনি।

জানা গিয়েছে, আয়েষাকে ওয়েব সিরিজে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন এক ব্যক্তি। এই নিয়ে সিধু বিশ্বনাথ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর কাছে ওয়েব সিরিজে অভিনয় করার প্রস্তাব আসে। প্রথম থেকে সব ঠিকঠাকই চলছিল। অভিনয় নিয়ে কথাবার্তা হচ্ছিল তাঁদের মধ্যে। অভিনেত্রীর থেকে পোর্টফোলিও চেয়ে পাঠায় ওই ব্যক্তি। সন্দেহ হয়নি আয়েষারও। তিনি পাঠিয়েও দেন। এরপর ওয়েব সিরিজের গল্প, লোকেশন ইত্যাদি নিয়েও কথাবার্তা হয়। কিন্তু অভিযোগ, কিছুক্ষণ পর থেকেই কুপ্রস্তাব দিতে শুরু করে ওই ব্যক্তি।

ayesha

[ আরও পড়ুন: বিয়ে ভাঙছে ‘সবিনয়ে নিবেদন’ জুটি সৌরভ-মধুমিতার ]

আয়েষাকে ওই ব্যক্তি জিজ্ঞাসা করেন, তিনি সাহসী দৃশ্যে অভিনয় করতে স্বচ্ছন্দ্য বোধ করেন কি না। আয়েশা সরাসরি না করে দেন। তারপর ক্রমাগত সেই ব্যক্তি অভিনেত্রীকে স্বল্প পোশাকে অভিনয় করার প্রস্তাব দিতে থাকে। শুধু তাই নয়। অভিনেত্রীকে ‘কম্প্রোমাইজ’ করার কথাও বলে সে। কলকাতার একটি ফাইভ স্টার হোটেলে অভিনেত্রীকে আসতে বলে। স্বাভাবিকভাবেই এই ঘটনা ভালভাবে নেননি আয়েষা। গোটা কথোপকথনের স্ক্রিনশট তুলে রাখেন তিনি। পরে সেটি প্রকাশ করেন।

ayesha-2

অভিনেত্রী জানিয়েছেন, এর আগেও সোশ্যাল মিডিয়ায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। তাই এবার এমন ঘটতে পারে, তা ঘুণাক্ষরেও বুঝতে পারেননি। এমন অভিজ্ঞতা তাঁর কেরিয়ারে এই প্রথম। উল্লেখ্য, আয়েষা এই মুহূর্তে ‘মহাপীঠ তারাপীঠ’ ও শ্রীময়ী’ ধারাবাহিকে অভিনয় করছেন। এর আগে ‘খনা’ ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে।

[ আরও পড়ুন: যৌন আবেদন ভরা পোস্টারে ছবি ব্যবহার, পুলিশের দ্বারস্থ টেলি অভিনেত্রী ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement