২ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? তা যে কোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন ছোটপর্দার জনপ্রিয় জুটি সৌরভ চক্রবর্তী এবং মধুমিতা সরকার। সূত্রের খবর, এই তারকা জুটির দাম্পত্য ভাঙনের মুখে।

[আরও পড়ুন: মুসলিম হয়ে গণেশ পুজো করলেন! নেটিজেনদের রোষানলে সারা আলি খান]

অনেক বাধা-বিপত্তি কাটিয়ে বিয়ে করেছিলেন টেলিপর্দার এই জনপ্রিয় অভিনেতারা। কিন্তু এমন কী ঘটল যেই কারণে বিয়ের বছর চারেকের মধ্যেই এরকম সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন সৌরভ-মধুমিতা? এই প্রসঙ্গে অবশ্য স্পষ্টভাবে মুখ খোলেননি দু’জনের কেউই। ব্যক্তিগত কারণকে তাঁরা নিজেদের মধ্যেই রাখতে চান। কিন্তু বিবাহ বিচ্ছেদের পরও যে তাঁদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় থাকবে, তা নিজমুখে জানিয়েছেন দুই টেলিতারকাই।

শেষপর্যায়ে সম্পর্কে কোনওরকম তিক্ততাই চাইছেন না সৌরভ-মধুমিতা। তাই বোধহয় এই প্রসঙ্গে খুব বেশি কথা বলতে নারাজ দু’জনেই। দু’জনের ভালবাসাই কোথাও গিয়ে কমে গিয়েছে। ৮ বছর আগে যেভাবে শুরু করেছিলেন, বর্তমানে সেই ভালবাসার টানটা অনেকটাই কমে গিয়েছে। তবে স্ট্রাগলের দিনগুলিতে মধুমিতা পাশে থাকায় তাঁকে ধন্যবাদও জানাতে ভোলেননি সৌরভ। মাস ছ’য়েক আগে সৌরভ বাবাকে হারিয়েছেন।

সৌরভ এবং মধুমিতা দু’জনেই একসঙ্গে বসে সিদ্ধান্ত নিয়েছেন আলাদা হওয়ার। মধুমিতার কথায়, তাঁরা ভাল বন্ধু থাকার পর বিয়ে করেছিলেন।  আর স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা হলে বা তাঁদের রসায়ন আর আগের মতো কাজ না করলে, একসঙ্গে থেকে শুধু মানুষকে দেখানোর জন্য আর ভাঙা সম্পর্ক বয়ে বেড়ানোর কোনও মানে হয় না। আলাদা হওয়ার পর সৌরভের জীবনে ভাল কিছু হলে আমার যেমন ভাল লাগবে, আশা করি সৌরভেরও আমার জন্য একই অনুভূতি থাকবে।’

[আরও পড়ুন: কনসার্টে যেতে পারেননি ক্যানসার আক্রান্ত ভক্ত, হাসপাতালে গিয়ে দেখা করলেন নিক-প্রিয়াঙ্কা]

২০১১ সালে ‘সবিনয়ে নিবেদন’ মেগা ধারাবাহিকে প্রথমবার এই জুটিকে একসঙ্গে দেখতে পান দর্শক। প্রথম কাজের পর থেকেই দু’জনের মধ্যে ভাল বন্ধুত্ব তৈরি হয়। আর বছর চারেক সেই বন্ধুত্বের পর তাঁরা আবদ্ধ হন বিবাহবন্ধনে। ৮ বছরের এই সম্পর্ক এবার পারস্পরিক বোঝাপড়ার মধ্যে দিয়ে শেষ হতে চলেছে। সৌরভ আর মধুমিতা দু’জনেই মিউচুয়াল ডিভোর্সের কথা জানান। তাঁদের বিবাহবিচ্ছেদের মামলা অবশ্য এখনও আদালতে যায়নি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং