Advertisement
Advertisement

Breaking News

Soumitrisha Kundu Mithai

সাংসদ দেবের নায়িকা হচ্ছেন, তার আগেই মন্ত্রী অরূপ বিশ্বাসের পুজোয় ‘মিঠাই’ সৌমিতৃষ্ণা

লোকনাথ বাবার তিরোধান দিবসে সুরুচি সংঘের পুজোয় অভিনেত্রী।

Soumitrisha Kundu Mithai attends Aroop Biswas's Loknath puja | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:June 4, 2023 3:14 pm
  • Updated:June 4, 2023 3:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দা থেকে এবার বড়পর্দায় দর্শকদের প্রিয় ‘মিঠাই রানি’। ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। আর প্রথম ছবিতেই ছক্কা হাঁকিয়েছেন টেলিপাড়ার নায়িকা। সুপারস্টার দেবের নায়িকা হচ্ছেন তিনি। আর এবার সাংসদ-অভিনেতার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করার আগেই মন্ত্রী অরূপ বিশ্বাসের বাড়ির পুজোয় আমন্ত্রণ পেলেন সৌমিতৃষা।

শনিবার বাবা লোকনাথের ১৩৩তম তিরোধান দিবসে নিউ আলিপুরের সুরুচি সংঘে ধুমধাম করে পুজো হয়। যে অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা অরূপ বিশ্বাস। রাজ্যের মন্ত্রীর তরফে আমন্ত্রণ পেয়েই সেই পুজোয় যোগ দেন সৌমিতৃষা। উপস্থিত ছিলেন তাঁর প্রথম ছবির প্রযোজক অতনু রায়চৌধুরীও।

Advertisement

পরনে গোলাপি কুর্তা। খোলা চুলে একেবারে সাদামাটা লুকেই ধরা দেন মিঠাই। অরূপ বিশ্বাসের সঙ্গে দাঁড়িয়ে ছবিও তোলেন। ইনস্টাগ্রামে নিজেই সেই ছবি দিয়েছেন দেবের ‘হবু নায়িকা’। উল্লেখ্য, মিঠাই ধারাবাহিক শেষ হতেই বড়পর্দায় বড়সড় সুযোগ পেলেন সৌমিতৃষা। আর প্রথম ছবিতেই দেবের নায়িকা হওয়ার সুযোগ পাওয়া কম কথা নয়!

Advertisement

[আরও পড়ুন: জল দেয়নি স্পটবয়! হিরোদের সঙ্গে খেতে চাইলে ঘাড় ধাক্কা খান নওয়াজউদ্দিন]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

উল্লেখ্য, ‘প্রধান’ সিনেমায় দেবের সঙ্গে দেখা যাবে মিঠাইকে। এপ্রসঙ্গে সৌমিতৃষার মন্তব্য, “এই ছবির অফার পেয়ে আমি তো ভীষণ খুশি। স্কুলে পড়ার সময়ে দেবদার ছবি দেখতাম। সেই ছবির নায়িকাদের মতো আমিও সুন্দর লোকেশনে নাচ-গান করতে চাইতাম। তবে এই ছবি একেবারেই ওরকম ছবি নয়। তবুও দেবদার সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়াটা সত্য়িই বড় ব্যাপার। সঙ্গে অভিজিৎ সেন ও অতনু রায়চৌধুরীর টিমে সুযোগ পাওয়াটাও ভাগ্যের ব্যাপার।”

[আরও পড়ুন: ‘ছেলেকে’ হারালেন যশ-নুসরত! ‘পরপারে দেখা হবে..’, লিখলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ