BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হোম কোয়ারেন্টাইনে সৌরভ, শুরুর আগেই বাতিল ‘দাদাগিরি’র শুটিং

Published by: Sandipta Bhanja |    Posted: July 17, 2020 4:53 pm|    Updated: July 17, 2020 4:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার কোপ এবার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দাদাগিরি’তে। দাদা স্নেহাশিস করোনা আক্রান্ত। তাই নিয়ম মেনে বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। গৃহবন্দি হওয়ার ফলে যাবতীয় কাজ বাতিল। যার জেরে এবার অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ‘দাদাগিরি’র শুটিং। শুক্রবার অর্থাৎ আজ থেকেই সংশ্লিষ্ট রিয়ালিটি শোয়ের শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সঞ্চালক ‘দাদা’কে ছাড়া তা অসম্ভব! তাই নিরুপায় হয়ে বাতিল করতে হল যাবতীয় শুটিং শিডিউল। যার ফলে মাথায় হাত পড়েছে শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়ের।

সূত্রের খবর, এই নিয়ে মোট ৩ বার পিছিয়ে গেল ‘দাদাগিরি’র শুটিং। প্রথমে কথা ছিল জুলাইয়ের প্রথম সপ্তাহেই শুটিং শুরু হবে। কিন্তু নতুন করে লকডাউন ঘোষিত হওয়ায় ফলে স্টুডিও বন্ধ হয়ে যায়। তাই সম্ভব হয়নি। কারণ, রাজারহাটের যে স্টুডিওতে ‘দাদাগিরি’ শুট হত, তা বর্তমানে কনটেনমেন্ট জোন হিসেবে পুরো বন্ধ। পরে সিদ্ধান্ত নেওয়া হল ১৫ তারিখ থেকে শুটিং শুরু হবে। কিন্তু এদিনই খবর এল সৌরভের দাদা স্নেহাশিস করোনা আক্রান্ত। ফলে গোটা পরিবারই আপাতত কোয়ারেন্টাইনে। আগামী ১৪ দিনে শুটিং শুরু হওয়ার কোনও প্রশ্নই নেই। সেই ফাঁকে ঝা চকচকে হোটেলে তৈরি দাদাগিরির সেটে গতকাল থেকে ‘দিদি নাম্বার ওয়ান’-এর শুটিং শুরু করেছেন রচনা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘দিদি দেখো না, যদি কাদম্বিনী ভ্যাকসিনটা আবিষ্কার করতে পারে!’, ঊষসীর কাছে অনুরাগীর আরজি]

Sourav

এদিকে একাধিকবার ‘দাদাগিরি’র শুটিং পিছনোয় রীতিমতো উদ্বিগ্ন পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। “চ্যানেল তরফে জানানো হয়েছিল শুক্রবার থেকে শুটিং শুরু হবে। কিন্তু টিভিতে সৌরভের আইসোলেশনে যাওয়ার খবর দেখে প্রায় চমকে উঠি!” শুটিং পিছনোর ফলে শোয়ের নতুন পর্বও দেখতে পাবেন না দর্শকরা। অন্যদিকে চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের আইসোলেশন পর্ব শেষ হলেই সমস সুরক্ষাবিধি মেনে শুটিং ফ্লোরে নামা হবে। অতঃপর গোটা ‘দাদাগিরি’ টিম নিয়ে মহারাজ ফের কবে ব্যাটিংয়ে নামবেন, অক্ষীর আগ্রহে সেই অপেক্ষাই করছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই খবর এসেছিল যে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত। যার ফলে সৌরভ, স্ত্রী ডোনা, মেয়ে সানা এবং মা-সহ গোটা পরিবারকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। শুক্রবার জানা গেল, চিকিৎসক জানিয়েছেন, স্নেহাশিসের অবস্থা স্থিতিশীল। আপাতত হাসপাতালেই রয়েছেন।

[আরও পড়ুন: আসছে ‘অন‌্য শবর’, এবারের গল্পটা দুর্ধর্ষ বলছেন পরিচালক অরিন্দম শীল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement