৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সালটা ২০০৮। বাঙালি টেলিদর্শক তখন ধীরে ধীরে পরিণত হতে শিখছে। অন্দরমহলে অবসরযাপনের তালিকায় ঠাঁই করে নিচ্ছে একের পর এক ভিন্ন স্বাদের ধারাবাহিক। সেবছরই সেপ্টেম্বর মাসে হঠাৎ করে এক সুঠাম চেহারার ডাক্তারের প্রেমে পড়ল সমূহ ‘বাঙালি তন্বী সম্প্রদায়’। স্কুল-কলেজে নবাগতা ক্রাশ ডক্টর উজান। ঠিক সেই সঙ্গে একটি মিষ্টি, বদমেজাজি মেয়ে হিয়ার প্রেমে হাবুডুবু খাচ্ছেন বাঙালি যুবারা। টেলিদর্শকদের ড্রয়িংরুম মজেছিল উজান-হিয়ার প্রেমকাহিনিতে। তারপর কেটে গিয়েছে আটটি বছর। তবু এখনও উজান-হিয়া ওরফে ঋষি কৌশিক এবং অপরাজিতা ঘোষ দাসকে। স্টার জলসার জনপ্রিয় সেই ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’ আবার ফিরতে চলেছে নতুন রূপে।

[আরও পড়ুন: ‘জাতীয় সংগীতকে অপমান করার জন্য ক্ষমা চান’, বাংলাদেশেও তোপের মুখে নোবেল]

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘এখানে আকাশ নীল’-এর নয়া সিজনের প্রোমো। সেখানে অবশ্য কোন অভিনেতা, অভিনেত্রীরা মূল চরিত্রে রয়েছেন তা প্রকাশ পায়নি। অনেকে। নতুন ধারাবাহিকের প্রোমোতে অতি সন্তপর্ণে ঢেকে রাখা হয়েছে তাঁদের মুখ। তবে প্রোমো বলছে এক্কেবারে নতুন মুখ আসছে এই ধারাবাহিকের হাত ধরে। উজানের ভূমিকায় অভিনয় করেছিলেন ঋষি কৌশিক এবং হিয়ার চরিত্রে দেখা গিয়েছিল অপরাজিতা ঘোষ দাসকে। টেলিদর্শকদের কাছে এই জুটি এতটাই হিট হয়েছিল যে এখনও অবধি এঁদেরকে একসঙ্গে দেখলে সেই একই নামে ডাকেন। অতঃপর, হিয়া এবং উজানের চরিত্রে যে-ই থাকুন কেন, তাঁদের ক্ষেত্রে যে ‘এখানে আকাশ নীল’ ফেরার সঙ্গ সঙ্গে অনেক বেশি দায়িত্বভার বর্তাবে, তা বলাই যায়। তাঁদের স্ক্রিন প্রেজেন্স ঠিক যতটা গুরুত্বপূর্ণ, ততটা ভাল অভিনয়ও করতে হবে তাঁদের। কারণ, পুরনো সিজনের জনপ্রিয়তা ফিরিয়ে আনা কিন্তু নতুন মুখদের কাছে একটা চ্যালেঞ্জরই মতো। ২০০৮ সালের হিয়া-উজানের লাভ স্টোরি আসছে একেবারে নতুন মোড়কে। ২০১৯ সালের প্রেক্ষাপটে।

[আরও পড়ুন: ‘নাচ বলিয়ে’র নয়া সিজনে কসৌটি জুটি পার্থ-এরিকা, খুশি নন ‘প্রাক্তন কমলিকা’ ঊর্বশী]

প্রসঙ্গত, ‘এখানে আকাশ নীল’-এর প্রথম সিজন স্টার প্লাসের ‘সঞ্জীবনী’ সিরিয়ালের অনুকরণেই তৈরি হয়েছিল অনেকটা। সেই ‘সঞ্জীবনী’রও নয়া সিজন ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। কাজেই ‘এখানে আকাশ নীল’-এর নতুন সিজনও যে ভাল মাইলেজ দেবে, এমনটা আশা করাই যায়।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং