৪ ভাদ্র  ১৪২৬  বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  টেলিভিশনের পর্দায় শুরু হয়ে গিয়েছে ডান্স রিয়ালিটি শো ‘নাচ বলিয়ে’। জুটিতে জুটিতে ইতিমধ্যেই জমে উঠেছে নবম সিজন। প্রযোজক সলমন খান। নাচ, গান, খুনসুটি, আড্ডায় ভরপুর ‘নাচ বলিয়ে সিজন ৯’। তবে এই ডান্স রিয়ালিটির নতুন চমকটা অন্যখানে। এই রিয়ালিটি শোতে অংশগ্রহণ করতে আসছেন  ‘কসৌটি জিন্দেগি কে’ ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্র অনুরাগ-প্রেরণা অর্থাৎ পার্থ সামন্থন এবং এরিকা ফার্নান্ডেজ। তবে চমকটা এখানেই শেষ নয়। পার্থ এবং এরিকার ‘নাচ বলিয়ে সিজন ৯’-এ অংশগ্রহণ করা নিয়ে মোটেই খুশি নন একতার ‘কসৌটি জিন্দেগি কে’-এর প্রথম সিজনের কমলিকা ওরফে উর্বশী ঢোলাকিয়া। পছন্দ তো নয়ই, এমনকী তাঁর তিক্ততা জাহির করতে উর্বশী এসে পড়েছেন ‘নাচ বলিয়ে’-এর মঞ্চে! আর বিপত্তিটা ঘটেছে ঠিক এখানেই।

[আরও পড়ুন: ‘দুর্গা দুর্গেশ্বরী’র জগদম্বার সঙ্গে পরিচয় করালেন দুর্গারূপী সন্দীপ্তা]

সম্প্রতি ‘নাচ বলিয়ে সিজন ৯’-এর তরফে প্রকাশ্যে এসেছে এক গরম প্রোমো। সেখানেই দেখা মিলেছে প্রযোজক একতা কাপুরের ‘কসৌটি জিন্দেগি কে’ ধারাবাহিকের দ্বিতীয় সিজনের জুটি পার্থ এবং এরিকার। এক রোমান্টিক গানে নাচ করছেন তাঁরা। এই ডান্স রিয়ালিটি শোতে তাঁদের জুটির নাম ‘অনুপ্রি’। শোয়ের ১৩ নম্বর জুটি পার্থ-এরিকা। যাঁরা কি না নিঃসন্দেহে বর্তমানে টেলিদুনিয়ার দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। প্রোমোর ক্যাপশনে লেখা, “আপনারা কি নতুন চমকের জন্য তৈরি?”

[আরও পড়ুন: অরুণাচলে খোশমেজাজে ভিকি, জওয়ানদের রুটি বানিয়ে খাওয়ালেন অভিনেতা]

প্রোমোর সেই ভিডিওতেই দেখা গিয়েছে পার্থ এবং এরিকাকে ‘নাচ বলিয়ে’র মঞ্চে স্বাগত জানাচ্ছেন শোয়ের বিচারক তথা অভিনেত্রী রবিনা ট্যান্ডন। এরপরই সঞ্চালক মণীশ পলের কণ্ঠে শোনা যায় যে ‘অনুপ্রি’ জুটির জন্য এই শোয়ে রয়েছে এক চমক। এবং তার সঙ্গে সঙ্গেই মঞ্চের পিছন দিক থেকে আসেন একতার ‘প্রাক্তন কমলিকা’ ওরফে উর্বশী ঢোলাকিয়া। যিনি পার্থ এবং এরিকাকে ‘নাচ বলিয়ে’র মঞ্চে দেখে মোটেই খুশি নন। তবে নাটকীয় এন্ট্রিতে যে নজর কেড়েছেন কমলিকা, তা প্রোমো দেখেই আন্দাজ করা যায়। শোয়ের বিচারকের আসনে রবিনা ট্যান্ডন ছাড়াও রয়েছেন আহমেদ খান। শোতে কমলিকাকে দেখে যিনি বেশ উচ্ছ্বসিত। কিন্তু কেন পার্থ এবং এরিকার ‘নাচ বলিয়ে সিজন ৯’-এ অংশগ্রহণ করা পছন্দ হয়নি উর্বশীর?  জানতে হলে দেখতে হবে ‘নাচ বলিয়ে সিজন ৯’। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং