BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘নাচ বলিয়ে’র নতুন সিজনের হোস্ট কে জানেন?

Published by: Sandipta Bhanja |    Posted: March 2, 2019 7:13 pm|    Updated: March 2, 2019 7:13 pm

Sunil Grover, Jennifer winget to host Nach Baliye

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুব শিগগিরিই আসছে ডান্স রিয়ালিটি শো ‘নাচ বলিয়ে’র নবম সিজন। এই সিজনের প্রযোজনা করছেন সলমন খান। সলমনের সঙ্গে যৌথভাবে প্রযোজনায় রয়েছেন দীপক ধর। প্রযোজক সলমন শোয়ের হোস্ট হিসেবে বেছে নিয়েছেন ঘনিষ্ঠ বন্ধু সুনীল গ্রোভারকে। শোনা গিয়েছে, আলি আব্বাস জাফরের ‘ভারত’-এর শ্যুট চলাকালীনই সুনীল এবং ভাইজানের বন্ধুত্ব গড়ে ওঠে। আর সেই সূত্রেই সলমন তাঁর আসন্ন প্রজেক্ট ‘নাচ বলিয়ে’ হোস্ট করার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন সুনীলকে।

[রণবীর কাপুরের সঙ্গে দীপিকার কাজ নিয়ে কী বললেন ‘গাল্লি বয়’?]

ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, এর আগে বেশ ক’জন টেলিস্টারকে আমন্ত্রণ জানানো হয়েছিল শো উপস্থাপনার জন্য। তবে, নির্মাতারা অবশেষে সুনীলকেই বেছে নিয়েছেন। সুনীল গ্রোভারের সঙ্গে সহ-উপস্থাপক হিসেবে দেখা যাবে জেনিফার উইঙ্গেটকে। জেনিফার অবশ্য ইতিমধ্যেই ‘বেহদ’ এবং ‘বেপনাহ’ সিরিয়ালের জন্য টেলি অভিনেত্রী হিসেবে ঘরে ঘরে চেনা মুখ।

[এমা থম্পসনের চিঠিতে নতুন প্রশ্নের মুখে #MeToo আন্দোলন]

‘ভারত’-এর জন্য সুনীলের শিডিউল আপাতত খালি নেই। তবে ছবির কাজ প্রায় শেষের পথে। তাই সুনীল যে খুব তাড়াতাড়িই শোয়ের জন্য তাঁর ডেট দিতে পারবেন, এমনটাই আশা করা যায়। নির্মাতারা এও জানিয়েছেন যে সুনীল ফ্রি হলে প্রথমেই শোয়ের জন্য তাঁর লুক সেট করা হবে। তিন মাস ব্যাপী চলবে ‘নাচ বলিয়ে’ সিজন নাইন। ইতিমধ্যেই শোয়ের বিচারকাসনের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে বলিপাড়ার বেশ ক’জন সেলেবদের।

শোনা গিয়েছে, ‘বিগ বস ১১’-এর বিজেতা হিনা খান প্রেমিক রোহন জয়সওয়ালকে নিয়ে অংশগ্রহণ করছেন এই রিয়ালিটি শোয়ে। প্রসঙ্গত, সুনীলের এক সময়ের ঘনিষ্ঠ বন্ধু এবং প্রাক্তন সহকর্মী কপিল শর্মার কমেডি শো’র প্রযোজকও সলমন খান।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে