২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ছোটপর্দার হিরো থেকে ভিলেন, বধূহত্যার দায়ে দোষী সাব্যস্ত সুহেব ইলিয়াসি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 17, 2017 11:30 am|    Updated: September 19, 2019 11:32 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময়ে দেশের সবচেয়ে জনপ্রিয় টিভি শোয়ের সঞ্চালক। তার অনুষ্ঠান সম্প্রচার হওয়ার জন্য বোকাবাক্সের পর্দায় প্রাইম টাইমে অধীর আগ্রহে বসে থাকত বহু দর্শক। ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড শোয়ের সঞ্চালক সুহেব ইলিয়াসির উত্থান সকলেরই জানা। অপরাধীদের মুখোশ খুলে দেওয়ার জন্য তার টিভি শো ছিল বহুল জনপ্রিয়। কিন্তু তার জীবনের নেপথ্যকাহিনি ফাঁস হতে সময় লাগল ১৭ বছর। শনিবার বউকে খুনের দায়ে সুহেবকে দোষী সাব্যস্ত করে দিল্লি আদালত। বুধবার সাজা শোনাবে আদালত।

[বধূহত্যার মামলা প্রত্যাহারের চাপ, ‘খুনি’ জামাইয়ের হুমকিতে আত্মঘাতী প্রৌঢ়]

কেন স্ত্রীকে খুনের অভিযোগ ঘাড়ে চাপলো সুহেবের? জানতে পিছিয়ে যেতে হবে ১৭ বছর আগে। ২০০০ সালের ১০ জানুয়ারি ইলিয়াসির স্ত্রী অঞ্জুকে আশঙ্কাজনক অবস্থায় দিল্লির একটি হাসপাতালে ভরতি করা হয়। তাঁর পেটে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ক্ষত ছিল। রক্তক্ষরণ এতটাই হয় যে তাঁকে আর বাঁচানো যায়নি। ইলিয়াসি পুলিশকে জানায়, তার সঙ্গে ঝগড়া করতে গিয়ে নিজেই পেটে ছুরি ঢুকিয়ে দেন অঞ্জু। তাতেই সন্দেহ দানা বাঁধে পুলিশের। ঘটনার আড়াই মাস পর ইলিয়াসিকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে পণের দাবি, খুন এবং প্রমাণ নষ্ট করার মামলা রুজু হয়। শুরু হয় খুনের মামলা।

[বাথরুমে উঁকি, বধূর স্নানের ছবি তুলতে গিয়ে ধৃত রং মিস্ত্রি]

একসময় ইলিয়াসির শো গোটা দেশের মন জয় করে ফেলেছিল। কিন্তু বাস্তব জীবনে ইলিয়াসির বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ উঠবে তা তার অনুরাগীরা কেউই বিশ্বাস করতে পারেননি। অঞ্জুর মৃত্যুর পর তাকে গ্রেপ্তারের সময়ে গোটা দেশে আলোড়ন পড়ে। কিন্তু ঘটনার তথ্য-প্রমাণ, সাক্ষীদের বয়ান সবই ছিল ইলিয়াসির বিরুদ্ধে। কিন্তু ইলিয়াসির আইনজীবী তাকে নির্দোষ প্রমাণের জন্য সবকিছুই করেন। ১৭ বছর ধরে চলে মামলা। শনিবার এই মামলার রায়ে ইলিয়াসিকে বধূহত্যার অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় দোষী সাব্যস্ত করে। যদিও তার আইনজীবী মনু শর্মা দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন। আদালতের রায়ে খুশি অঞ্জুর পরিবার। তাঁর মায়ের বক্তব্য, এতদিন তাঁর মেয়ে সুবিচার পেল।

[হাই প্রোফাইল দেহব্যবসার পর্দাফাঁস, ধৃত টলি নায়িকা ও বাংলা সিরিয়ালের অভিনেত্রী-সহ ৫]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement