৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন বিয়ের মরশুম চলছে। কিছুদিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তার আগেই বিয়ে করেছেন জুন মালিয়া। এ তো গেল টলিউডের কথা। বলিউডও কিন্তু পিছিয়ে নেই। বিয়ে না হলেও বাগদান সেরে ফেলেছেন অভিনেতা বিক্রান্ত মাসে। খুব শীঘ্রই তাঁর বাড়িতে বিয়ের সানাই বাজবে। আর এবার অভিনেত্রী মোনা সিংয়ের বিয়ের খবর সামনে এল।

ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বরাবরই মুখচোরা মোনা সিং। কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তা নিয়ে কখনও মুখ খোলেননি তিনি। শোনা গিয়েছে এক ইনভেস্টমেন্ট ব্যাংকারের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বছর আটত্রিশের মোনা। আর কিছুদিনের মধ্যেই শুটিংয়ের কাজকর্ম তিনি মিটিয়ে ফেলবেন। ১৪ ডিসেম্বর তাঁর শেষ শুটিং। তারপর জোর কদমে বিয়ের প্রস্তুতি শুরু করে দেবেন তিনি। শোনা যাচ্ছে এ বছরই নাকি বাজবে সানাই। এখন তিনি একতা কাপুরের একটি ওয়েব সিরিজের কাজে ব্যস্ত। মোনা সিংয়ের সঙ্গে সেখানে অভিনয় করেছেন রণিত রয় ও গুরদীপ কোহলি। শোনা গিয়েছে, মোনার বিয়ের জন্য নাকি ছবির শুটিং পিছিয়ে গিয়েছে।

[ আরও পড়ুন: ২২ গজ ছেড়ে এবার গ্ল্যামার দুনিয়ায় ধোনি, কোন ভূমিকায় দেখা যাবে তারকাকে? ]

১৬ বছর আগে জনপ্রিয়তার শিখরে ছিলেন মোনা সিং। তাঁর ‘জস্সি’ চরিত্রের গল্প তখন লোকেমুখে ফিরত। সেই সময় অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘জস্সি জ্যায়সি কোই নেহি’। ধারাবাহিকে তাঁর অভিনয় আর লুক দর্শকের নজর কেড়েছিল। কিন্তু তারপর থেকে সেভাবে আর নজরে আসেননি মোনা। তবে একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। তার মধ্যে রয়েছে ‘কেয়া হুয়া তেরা ওয়াদা’, ‘পেয়ার কো হো জানে দো’ অন্যতম। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘কবচ’ ধারাবাহিকে। বড়পর্দাতেও অভিনয় করেছেন মোনা সিং। ‘থ্রি ইডিয়েটস’-এর মতো ছবিতে তাঁকে দেখা গিয়েছে। এছাড়া ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। তার মধ্যে উল্লেখযোগ্য হল ‘মম- মিশন ওভার মার্স’। ইসরোর মঙ্গল অভিযান নিয়ে তৈরি হয়েছিল ওয়েব সিরিজটি। তবে তারপর পর্দা থেকে সরে গিয়েছেন মোনা। তবে আমির খানের ছবি ‘লাল সিং চাড্ডা’য় দেখা যাবে এই অভিনেত্রীকে।

[ আরও পড়ুন: ‘পিঁয়াজ এখন সোনার সমান’, মজার ছলে অগ্নিমূল্য নিয়ে কটাক্ষ মীরের ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং