BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের কপিলের অনুপস্থিতিতে বাতিল শুট, ফিরে গেলেন অনিল-অর্জুনরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 20, 2017 8:55 am|    Updated: June 3, 2019 6:52 pm

The Kapil Sharma Show: Comedian kept Anil Kapoor, Arjun Kapoor waiting for hour

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কমেডির চেয়ে ইদানীং ট্রাজেডিই বেশি হচ্ছে কপিল শর্মার জীবনে। সুনীল গ্রোভার ছেড়ে যাওয়ার পর থেকেই শান্তি নেই কমেডিয়ানের জীবনে। প্রায় বন্ধ হওয়ার উপক্রম হয়েছিল ‘দ্য কপিল শর্মা শো’। কিন্তু শোনা গিয়েছিল অনেক কাঠখড় পুড়িয়ে সোনি চ্যানেলের কর্তাব্যক্তিদের কাছ থেকে কিছুটা সময় আদায় করেছিলেন কপিল। ফের সেলিব্রিটিদের কল্যাণে বাড়তে শুরু করেছিল শোয়ের টিআরপিও। কিন্তু এর মধ্যেই ঘটল নয়া অঘটন। ফের শুটিং ফ্লোরে অনুপস্থিত ভারতের সবচেয়ে জনপ্রিয় কমেডিয়ান। আর কপিলের জন্য চার ঘণ্টারও বেশি অপেক্ষা করে শুট না করেই ফিরে গেলেন অনিল কাপুর, অজুর্ন কাপুররা।

[‘মণিকর্ণিকা’-র সেটে গুরুতর জখম কঙ্গনা, ভর্তি আইসিসিইউ-তে]

শোনা গিয়েছে, নতুন ছবি ‘মুবারকান’-এর প্রচারে কপিলের শোয়ের সেটে আসার কথা ছিল অনিল কাপুর, অর্জুন কাপুর, ইলিয়ানা ডি’ক্রুজ ও আথিয়া শেট্টির। নির্দিষ্ট সময়েই এসে উপস্থিত হয়েছিলেন তারকারা। কিন্তু তখনও কপিলের দেখা মেলেনি। বাধ্য হয়ে তাঁর বাড়িতে ফোন করেন কাস্ট মেম্বাররা। জানা যায়, অসুস্থ টেলিভিশন তারকা। কিন্তু যত তাড়াতাড়ি সম্ভব সেটে আসার চেষ্টা করছেন তিনি। এই কথাতেই কপিলের জন্য অপেক্ষা করতে থাকেন তাঁরা। কিন্তু চার ঘণ্টার বেশি সময় পেরিয়ে গেলেও কপিল আসেননি। শেষে বাধ্য হয়েই শুটিং বাতিল করে ফিরে যান অনিল, অর্জুনরা।

[অন্তর্বাসহীন বলিউড অভিনেত্রীর ছবি ভাইরাল নেটদুনিয়ায়]

এর আগেও নাকি এমন ঘটনা ঘটেছে। সে সময় কপিলের সেটে ছবির প্রচার করতে এসেছিলেন স্বয়ং বলিউড বাদশা শাহরুখ খান। অনুষ্কাকে সঙ্গে নিয়ে ‘জব হ্যারি মেট সেজল’-এর জন্য বিশেষ এপিসোড শুট করছিলেন তিনি। শুটিংয়ের মাঝে সেটেই জ্ঞান হারান কপিল। ফলে বাতিল করতে হয়েছিল সে শুটিংও।  শোনা যাচ্ছে, মানসিক অশান্তিতে ভুগছেন ছোটপর্দার তারকা। সে জন্যই ঘন ঘন অসুস্থ হয়ে পড়ছেন তিনি। অনেকেই তাঁকে পরামর্শ দিচ্ছেন কাজ থেকে একটু বিরতি নেওয়ার। পুরোপুরি সুস্থ হয়ে তবেই তাঁর কাজে ফেরা উচিত বলে মনে করছেন অনুরাগীরা।

[কেন সলমনের থেকে কম পারিশ্রমিক? প্রিয়াঙ্কার সিদ্ধান্তে তোলপাড় বলিপাড়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে