১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পেশাগত সমস্যার জন্য অবসাদ? ধারালো অস্ত্র দিয়ে আত্মহত্যার চেষ্টা টলিপাড়ার অভিনেতার

Published by: Sucheta Sengupta |    Posted: August 9, 2022 11:31 am|    Updated: August 9, 2022 2:28 pm

Tollywood actor attempted suicide, depressed about profession | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে কাজ ছিল। সেই কাজ ভালভাবে করছিলেনও। কিন্তু তা সত্ত্বেও মানসিক অবসাদে ভুগছিলেন অনেকদিন ধরেই। কিন্তু সেই অবসাদ যে আত্মঘাতী হয়ে উঠতে পারে, তা ভাবেনি কেউই। অথচ তেমনই অপ্রত্যাশিত ঘটনা ঘটে গেল সোমবার রাতের দিকে। টলিপাড়ার (Tollywood) অভিনেতা শৈবাল ভট্টাচার্য আত্মহত্যার চেষ্টা করলেন। ধারাল অস্ত্র দিয়ে নিজেকে গুরুতর জখম করলেন তিনি। গুরুতর আহত অবস্থায় শৈবাল ভট্টাচার্য ভরতি ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে।

ছোটপর্দার পরিচিত মুখ শৈবাল ভট্টাচার্য (Saibal Bhattacharya)। বিভিন্ন সিরিয়ালে বাবা, কাকার চরিত্রে অভিনয় করে বেশ পরিচিতি লাভ করেছেন তিনি। সেইসঙ্গে চিত্রনাট্য, সংলাপ লেখালেখির কাজও করছিলেন ভালই। কিন্তু কোনও কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন শৈবালবাবু। সম্প্রতি তিনি মাদকাসক্ত (Drug addicted) হয়ে পড়ছিলেন বলেও শোনা যাচ্ছে। সেই কারণে আত্মহত্যার চেষ্টা (Attempt to suicide) করেন বলে মনে করছে পরিবার। সোমবার রাতে কসবায় নিজের ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতার দেহ। তাঁকে ভরতি করা হয়েছে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। তাঁর শারীরিক পরিস্থিতিতে উদ্বিগ্ন পরিবার, সহকর্মীরাও। 

[আরও পড়ুন: গৃহবধূর সঙ্গে ‘অবৈধ’ সম্পর্কের অভিযোগ, হাতুড়ে চিকিৎসককে জুতোর মালা পরিয়ে মার জনতার]

সেন্ট লরেন্স স্কুলের ছাত্র শৈবালবাবুর ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি রয়েছে। তিনি শিবপুর ইঞ্জিনিয়ারিং কলেজে পড়াশোনা করেছেন। তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্ট ফলো করলে দেখা যাচ্ছে, একদিন আগেই তিনি ‘আন্তর্জাতিক মার্জার দিবসে’ বিড়ালের ছবি পোস্ট করেছেন। মাঝেমধ্যেই তিনি নিজের পরিবার,  ইউনিটের সদস্যদের নিয়ে ফটোশুট করতেন। সেসব ছবি রয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। বেশ হাসিখুশি মানুষ হিসেবেই তাঁকে চিনতেন সকলে। 

[আরও পড়ুন: জীবনযাপনে অস্বচ্ছতা দেখলেই কড়া ব্যবস্থা নেবে দল, জেলা নেতৃত্বকে বার্তা অভিষেকের]

তবে সোমবার তাঁর আচমকা আত্মহত্যার চেষ্টায় ধোঁয়াশা বাড়ল।  হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, নিজের হাতে-পায়ে এলোপাথাড়ি কুপিয়েছেন শৈবালবাবু। আপাতত তাঁকে স্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে