১৫ চৈত্র  ১৪২৬  রবিবার ২৯ মার্চ ২০২০ 

Advertisement

সাত পাকে বাঁধা পড়লেন দেবপর্ণা, শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়

Published by: Bishakha Pal |    Posted: January 31, 2020 9:10 pm|    Updated: January 31, 2020 9:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসেম্বর মাসে বাগদান সেরেছিলেন অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তী। এবার সাত পাকে বাঁধা পড়লেন তিনি। অভিনেত্রীর বিয়ের ভিডিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী আইবুড়ো ভাত ও মেহেন্দি অনু্ষ্ঠানের ছবিও পোস্ট করেছেন দেবপর্ণা। তারপর থেকে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে শুভেচ্ছাবার্তায়। নতুন জীবনের শুভকামনায় প্রার্থনা জানাচ্ছেন অনুরাগীরা।

কিছুদিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে টলিউডের দুই অভিনেতা দীপঙ্কর দে ও দোলন রায়। এবার, মাঘের শুরুতে বিয়ে করলেন দেবপর্ণা। স্বামী শুভ্রজ্যোতি পালচৌধুরী পেশায় ফিটনেস ট্রেনার। রাইভাল ফিটনেস স্টুডিও নামে তাঁর একটি জিমও রয়েছে। টলিউডের খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে অনেকেই আসেন শুভ্রজ্যোতির এই জিমখানায়। সেরকমই দেবপর্ণা চক্রবর্তীও নাকি আসতেন। আর সেই সুবাদেই শুভ্রজ্যোতির সঙ্গে আলাপ টেলি অভিনেত্রী দেবপর্ণার। বাংলা বিনোদন জগতে শুভ্রজ্যোতি SJ নামেই পরিচিত। তরুণ প্রজন্মের কাছে জিম ইন্সট্রাক্টর হিসেবে রীতিমতো জনপ্রিয়ও তিনি।

[ আরও পড়ুন: গ্রিলসের নতুন অতিথি, মোদি-রজনীর পর এবার জঙ্গল অভিযানে অক্ষয়! ]

‘ত্রিনয়নী’ খ্যাত অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তী বরাবরই তাঁর ব্যক্তিগত সম্পর্কের কথা আড়ালে রাখতেই ভালবাসতেন। তাই উদ্যোগপতি শুভ্রজ্যোতির সঙ্গে যে তিনি সম্পর্কে রয়েছেন, সেই খবর গুটিকয়েক মানুষ ছাড়া জানতেন না। কিন্তু দুর্গাপুজোর পর তাঁরা সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। দু’জন হাত ধরে একসঙ্গে ছবি দিয়েই প্রকাশ্যে আনেন এই খবর। শুভ্রজ্যোতির শেয়ার করা পোস্টের ক্যাপশনে লেখেন, “রাজার যেমন রানিকে প্রয়োজন, তেমনই আমারও তোমাকে প্রয়োজন। সিঙ্গলদের দুনিয়াকে বিদায়। হবু বউয়ের সঙ্গে ছবি।” এরপরই শুভেচ্ছাবার্তায় ছেয়ে যায় শুভ্রজ্যোতির পোস্টে। ডিসেম্বরের গোড়ার দিকেই বাগদান সেরে ফেলেন শুভ্রজিৎ ও দেবপর্ণা। তখনই জানিয়েছিলেন জানুয়ারির ৩০ তারিখে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা।

বিয়েতে দেবপর্ণা সেজেছিলেন লাল বেনারসিতে। সঙ্গে ছিল সোনার গয়না। শুভ্রজ্যোতিও সেজেছিলেন আদ্যোপান্ত বাঙালি বরের সাজে। বিয়ের আসর বসেছিল সার্কেল ক্লাবে। স্বভূমিতে হবে রিসেপশন।

[ আরও পড়ুন: নতুন করে ঘনাচ্ছে রহস্য, অভিনেত্রী সেজলের আত্মহত্যা নিয়ে মুখ খুললেন মা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement