BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘যশে’র ধাক্কায় জলের তলায় গ্রাম, জুটছে না খাবার, দুর্গতদের পাশে নীল-তৃণা

Published by: Sayani Sen |    Posted: May 30, 2021 6:13 pm|    Updated: May 30, 2021 8:28 pm

Trina Saha and Neel Bhattacharya helps Cyclone Yaas devastated people ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘূর্ণিঝড় ‘যশ’ বা ‘ইয়াসে’র (Cyclone Yaas) প্রভাবে বিপর্যস্ত পূর্ব মেদিনীপুর। ওই জেলার বিস্তীর্ণ এলাকা চলে গিয়েছে জলের তলায়। বহু কাঁচাবাড়ি হয়েছে ক্ষতিগ্রস্ত। চাষের জমির অবস্থাও একই। দিনযাপন করাও দায় হয়ে গিয়েছে বহু মানুষের। এই পরিস্থিতিতে দুর্গতদের পাশে দাঁড়ালেন তারকা দম্পতি নীল ও তৃণা। খুললেন নতুন সংস্থা ‘মাই স্কাই ফাউন্ডেশন’।

সম্প্রতি ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে হাত হাত মিলিয়ে তৈরি করা সংস্থার কথা শেয়ার করেছেন তৃণা (Trina Saha)। দুর্গতদের তাঁদের মাধ্যমে কেউ সহায়তা করতে চাইলে তা করতে পারেন বলেও উল্লেখ করেছেন। দিয়েছেন গুগল পে নম্বর। তৃণা জানান, আপাতত সাতজন বন্ধু মিলে এই সংস্থা তৈরি করেছেন। নীল এবং তৃণা ছাড়া এই সংস্থার কোনও সদস্যই বিনোদুনিয়ার নয়। দুর্গতদের চাল, ডাল এবং অন্যান্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পাঠাচ্ছেন নীল-তৃণা। এছাড়া যে সমস্ত গ্রামবাসীর বাড়ি ভেঙে গিয়েছে তাঁদের মেরামতির টাকাও পাঠাচ্ছেন তারকা দম্পতি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

[আরও পড়ুন: বিতর্ক সত্ত্বেও সিদ্ধান্তে অনড় প্রযোজক সংগঠন, বাড়ি থেকেই চলবে সিরিয়ালের শুটিং]

চলতি বছরেই সাতপাকে বাঁধা পড়েন নীল (Neel Bhattacharya) ও তৃণা। তাঁদের আশীর্বাদ করেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা নির্বাচনের আগেই জুটি বেঁধে শাসকদল তৃণমূলে যোগ দিয়েছিলেন। তাহলে কি তাঁদের মাধ্যমে তৃণমূলের তরফেও সাহায্য করা হচ্ছে দুর্গতদের? সেই প্রশ্নের যদিও বিরোধিতা করেছেন খড়কুটো ধারাবাহিকের ‘গুনগুন’। কোন এলাকা ঠিক কতটা ক্ষতিগ্রস্ত হয়েছে, সে সংক্রান্ত তথ্য তৃণমূলের থেকে তিনি জোগাড় করছেন ঠিকই তবে আর্থিক সাহায্য নেননি বলেই দাবি অভিনেত্রীর। তারকা দম্পতির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

[আরও পড়ুন: থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীর জন্য রক্তদান মীরের, সাহায্যের আহ্বান জানালেন অন্যদেরও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement