২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘গুড গুডার গুডেস্ট’, বাংলা ধারাবাহিকের ভুল ইংরাজি নিয়ে নেটদুনিয়ায় হাসির রোল

Published by: Suparna Majumder |    Posted: June 24, 2022 9:16 pm|    Updated: June 24, 2022 10:15 pm

Tumii Je Amar Maa scene trolled, here is how Shruti Das replied | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সোশ্যাল মিডিয়ার একাংশের নিশানায় বাংলা সিরিয়াল। এবার চর্চা কালার্স বাংলার ‘তুমিই যে আমার মা’ সিরিয়াল নিয়ে। ধারাবাহিকের একটি দৃশ্যে ছাত্রীকে ভুল ইংরাজি শেখাতে গিয়ে শিক্ষিকাকে বলতে শোনা যাচ্ছে ‘গুড গুডার গুডেস্ট’। এতেই নেটদুনিয়ায় হাসির রোল উঠেছে। ভিডিওটি শেয়ার করে সমালোচনার জবাব দিয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)।

Serial-shruti

 

সম্প্রতি কালার্স বাংলায় শুরু হয়েছে ‘তুমিই যে আমার মা’ (Tumii Je Amar Maa) সিরিয়ালটি। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সুমন দে, প্রিয়া মণ্ডল এবং শিশুশিল্পী আরাধ্যা বিশ্বাস। ধারাবাহিকের একটি দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে শিক্ষিকা ছাত্রীকে ‘গুড গুডার গুডেস্ট’-এর মতো ভুল ইংরাজি শেখাচ্ছেন। এতেই সোশ্যাল মিডিয়ায় হাসি-মশকরা শুরু হয়ে গিয়েছে। অনেকে আবার অভিযোগ করছেন, ধারাবাহিকের এমন দৃশ্যের মাধ্যমে শিক্ষিক-শিক্ষিকাদের অপমান করা হচ্ছে। একজন আবার ভিডিওটি শেয়ার করে ব্যঙ্গের ছলে লেখেন, “A M R E L A বোনুর ইংরেজি গৃহশিক্ষিকা।”

[আরও পড়ুন: সৃজিতের পরিচালনায় ‘শেরদিল’ হয়ে উঠতে পারলেন পঙ্কজ ত্রিপাঠি? পড়ুন রিভিউ]

উল্লেখ্য, কিছুদিন আগেই উচ্চমাধ্যমিকে পাশ করিয়ে দেওয়ার দাবিতে বিক্ষোভ করছিলেন কয়েকজন ছাত্রী। তাঁদের মধ্যে থেকে একজনকে ছাতা শব্দের ইংরাজি শব্দ আম্ব্রেলার বানান জানতে চাওয়া হয়। ‘Umbrella’র বদলে ‘Amrela’ বানান বলেছিল ওই ছাত্রী। নেটদুনিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে সেই ভিডিও। সেই কথাই ‘তুমিই যে আমার মা’ ধারাবাহিকের ভিডিওতে ব্যবহার করা হয়েছে।

ভিডিওটি শেয়ার করে শ্রুতি লেখেন, “অনেকেই ট্রোল করছেন AMRELA বলা বোনটির প্রাইভেট টিউটর হিসেবে ক’দিন আগে এক ধারাবাহিকে মোনালিসার ছবিতে মালা দিয়ে পুজো করা নিয়েও ট্রোল হয়েছিল। কিন্তু আমি তার ব্যাকস্টোরিটা জানতাম তাই মাথা ঘামাইনি কিন্তু এটা কী? বেটার হবে ইনফ্যাক্ট বেস্ট হবে, বিশ্বাস করুন আমরা এগিয়ে এলে নয়তো “ধুর ওসব ঢপের বাংলা সিরিয়াল আমরা দেখি না” চলতেই থাকবে! এইমাত্র গোটা ক্লিপটা দেখলাম। আপনারাও গোটাটা দেখে ট্রোল করুন প্লিজ। গোটা ভিডিও দেখলে বোঝা যাচ্ছে এটা স্ক্রিপ্টেড। আমার মতো আপনারাও প্রথমে ভুল বুঝে থাকলে দয়া করে পুরো ভিডিওটি দেখুন।”

Shruti-Das-post

শেষ পর্যন্ত ভিডিওটি দেখলে বোঝা যাবে, শিক্ষিকার চরিত্রের সংলাপ ইচ্ছে করেই এভাবে লেখা হয়েছে। তার সেই ভুল শুধরে দিচ্ছেন নায়িকা প্রিয়া মণ্ডল। শ্রুতি সেটাই হয়তো বোঝাতে পেয়েছেন।  ধারাবাহিকের পাশে দাঁড়ানোয় শ্রতির প্রতি আবার ভালবাসাও ব্যক্ত করেছেন প্রিয়া। 

[আরও পড়ুন: শাহরুখ খানের সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে? বিতর্কিত প্রশ্নের জবাব দিলেন করণ জোহর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে