BREAKING NEWS

১৮ শ্রাবণ  ১৪২৭  সোমবার ৩ আগস্ট ২০২০ 

Advertisement

জুনিয়র আর্টিস্টের যৌন লালসার শিকার, অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন টেলি-অভিনেত্রী!

Published by: Sulaya Singha |    Posted: November 16, 2019 8:45 pm|    Updated: November 16, 2019 8:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় জগতে পা রেখে যৌন লালসার শিকার হয়েছিলেন। হোটেলের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় তাঁকে। এমনকী সেই ঘটনায় অন্তঃসত্ত্বাও হয়ে পড়েন। জুনিয়র আর্টিস্টের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ এনেছেন এক অভিনেত্রী। ঘটনায় ইতিমধ্যেই থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন।

হিন্দি টেলিভিশন দুনিয়ার বেশ চেনা মুখ তিনি। ‘কাহানি ঘর ঘর কী’, ‘দেশ মে নিকলা হোগা চাঁদ’-এর মতো জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। ডান্স রিয়ালিটি শো নাচ বালিয়ে-তেও নিজের সঙ্গীর সঙ্গে অংশ নিয়েছিলেন তিনি। সেই অভিনেত্রীই দাবি করেছেন, হরিয়ানার যমুনানগরের ওই জুনিয়র শিল্পীর সঙ্গে গত বছর অক্টোবরে আলাপ হয়েছিল তাঁর। মুম্বইয়ে কাজের সূত্রেই হয় পরিচয়। তারপর বেশ কয়েকটি শোয়ে একসঙ্গে কাজও করেন তাঁরা। ফলে বন্ধুত্বের সম্পর্ক বেশ নিবিড়ই হয়ে উঠেছিল। জুনিয়র আর্টিস্টকে বিশ্বাস করে তাঁর ডাকেই একদিন এক হোটেলে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেখানে যে এমন ভয়ংকর অভিজ্ঞতা হবে তাঁর, তা স্বপ্নেও ভাবেননি।

[আরও পড়ুন: বারুইপুরে রাস্তার বেহাল দশা, দ্রুত মেরামতির আরজি জানিয়ে মেয়রকে চিঠি সাংসদ মিমির]

অভিনেত্রীর অভিযোগ, ধর্ষণের আগে তাঁকে জোর করে মাদক সেবন করানো হয়েছিল। পরে তিনি বুঝতে পারেন, গর্ভবতী হয়ে পড়েছেন। বিষয়টি জুনিয়র আর্টিস্টকে জানান তিনি। সমস্যা মেটাতে তাঁকে বিয়ের প্রস্তাবও দেন। কিন্তু যুবক তাতে রাজি হননি। এরপরই যমুনানগর থানায় ওই শিল্পীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। কিন্তু তারপর থেকে পলাতক অভিযুক্ত।

জানা গিয়েছে, গোটা ঘটনায় বাড়ির ছেলের পাশেই দাঁড়িয়েছে পরিবার। অভিনেত্রীর অভিযোগ, যুবকের বাড়ির সদস্যরা সবটুকু জানার পরও তাঁর সঙ্গে সহযোগিতা করেননি। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন: ‘দিদির বাড়ি ভারী মজা’, KIFF-এর সমাপ্তি অনুষ্ঠানে মমতাকে মিষ্টি বার্তা অমিতাভের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement